টাইমলাইনভাইরালভিডিও

অপরূপ দেহভঙ্গিমায় মা-মেয়ের যুগলবন্দি, ভাইরাল ডোনা ও সানা গঙ্গোপাধ‍্যায়ের নাচের ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের (saurav ganguly) স্ত্রী ডোনা গঙ্গোপাধ‍্যায় (dona ganguly) ও মেয়ে সানাকে (sana ganguly) কে না চেনে। মহারাজের মতো তাঁরাও রীতিমতো সেলিব্রিটি। ডোনা গঙ্গোপাধ‍্যায়ের পরিচয় যে শুধুমাত্র সৌরভের স্ত্রী তা কিন্তু নয়, তিনি একজন প্রখ‍্যাত ওড়িশি নৃত‍্যশিল্পী। নিজের নাচের প্রতিভা মেয়ে সানার মধ‍্যেও সমান ভাবে বিতরন করেছেন ডোনা।

সানা যে ওড়িশি নাচে তা অনেকেই জানেন। কিন্তু মায়ের সঙ্গে পাল্লা দিয়ে এই বয়সেই যে নাচে বেশ তুখোড় হয়ে গিয়েছেন তিনি তা এই ভিডিও দেখলেই বোঝা যায়। সোশ‍্যাল মিডিয়ায় এখন ভাইরাল মা মেয়ে জুটির একটি সুন্দর ওড়িশি নাচের পারফরম‍্যান্স ভিডিও।


ভিডিওতে দেখা যাচ্ছে, ডোনা এবং সানা দুজনেই পরেছেন সাদা শাড়ি। অপরূপ দেহ ভঙ্গিমায় গানের তালে তালে নাচতে দেখা গিয়েছে দুজনকে। দুজনের নাচের স্টেপ দেখে আলাদা করার উপায় নেই তা এতই নিখুঁত। আয়নার এপিঠ ওপিঠ বলেও ভ্রম হতে পারে।

নাচের অনুষ্ঠানের আগে ডোনা ও সানার এই মহড়ার ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। ইতিমধ‍্যেই ৯ লক্ষ ভিউ ছাড়িয়ে গিয়েছে ভিডিওতে। লাইক পড়েছে প্রায় ৫০ হাজার। একজন লিখেছেন, মায়ের থেকে মেয়ের নাচ আরও বেশি সুন্দর।

প্রখ‍্যাত নৃত‍্যশিল্পী কেলুচরণ মহাপাত্রের কাছে ওড়িশি নাচের তালিম নেন ডোনা গঙ্গোপাধ‍্যায়। তাঁর নাচে পারদর্শীতার কথা কারোরই অজানা নয়। নিজের একটি নাচের স্কুল দীক্ষা মঞ্জরীও শুরু করেছেন তিনি।

মেয়ে সানাকেও নিজে হাতে ধরিয়ে শিখিয়েছেন ওড়িশি নৃত‍্য। মায়ের মতো তিনিও যে রীতিমতো দক্ষ হয়ে উঠেছেন তা তো ভিডিও দেখেই বোঝা গিয়েছে। এছাড়া সোশ‍্যাল মিডিয়াতেও মাঝে মাঝেই নাচের ভিডিও শেয়ার করেন সানা।

Back to top button