টাইমলাইনভাইরালভিডিওআন্তর্জাতিক

নির্বাচনী প্রচারে গিয়ে নাচতে লাগলেন ডোনাল্ড ট্রাম্প, নেটদুনিয়ায় ছড়িয়ে গেল ভাইরাল ভিডিও

Viral video: আগামী ৩ রা নভেম্বর আমেরিকায় রাষ্ট্রপতি নির্বাচন। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald trump) সম্প্রতি করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়েছেন। সুস্থ হয়েই আবারও নির্বাচনী প্রচারে কোমর বেঁধে নেমে পড়েছেন রাষ্ট্রপতি ট্রাম্প। নির্বাচন যত এগিয়ে আসছে, ততই নিজের ক্ষমতা প্রমাণের লক্ষ্যে এগোচ্ছেন ট্রাম্প।

ট্রাম্পের ভাইরাল ভিডিও
সম্প্রতি স্যোশাল মিডিয়ায় ব্যাপকহারে রাষ্ট্রপতি ট্রাম্পের একটি ভিডিও ভাইরাল (Viral video) হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, স্যান্ডফোর্ডে অনুষ্ঠিত নির্বাচনী সভায় বক্তৃতা মঞ্চ থেকেই ভক্তদের উৎসাহিত করতে গানের তালে নেচে উঠলেন রাষ্ট্রপতি ট্রাম্প। সং দিলেন উপস্থিত জনতাও। রাষ্ট্রপতির এই নাচের ভিডিও স্যোশাল মিডিয়ায় প্রকাশ হতেই ভাইরাল হয়ে যায়।

সমালোচিত হয়েছন ট্রাম্প
ট্রাম্পের এই নাচের ভিডিও ভালো চোখে নেননি অনেকেই। সমালোচকদের মতে নিজেকে সম্পূর্ণ ফিট দেখাতে ডোনাল্ড ট্রাম্প এই কাজ করেছেন। আবার অনেকে বলেছেন, ট্রাম্পের এই সভায় সামাজিক দূরত্বের কোন বালাই ছিল না। সমর্থকরা কোন রকম সামাজিক দূরত্ব মান্য করেননি। এমনকি যে দেশে করোনা মহামারি ভয়াবহ আকার ধারণ করেছিল, সেখানে এই ভিডিওতে কাউকেই মাস্ক পরিহিত অবস্থায় দেখা যায়নি। এমনকি রাষ্ট্রপতি নিজেও মাস্ক ছাড়াই ছিলেন।

সেদিনের বক্তৃতা সভায় ট্রাম্পের এক বক্তব্যকে ঘিরে শুরু হয় জোর বিতর্ক। ট্রাম্প বলেন, তিনি নিজেকে এতোটাই শক্তিশালী বলে মনে করছেন, তাতে তাঁর ইচ্ছে করছে সকলেই চুম্বন করতে। তবে এই ধরণের বিতর্ক এই প্রথমবার নয়। এর আগেও নানা রকম কর্মকান্ডের জন্য স্যোশাল মিডিয়ায় ট্রোল্ড হয়ে হয়েছিল মার্কিন রাষ্ট্রপতিকে।

Back to top button