fbpx
টাইমলাইনভারত

আমেরিকার ভোটে সমর্থন জোটাতে ভারতে আসছেন ডোনাল্ড ট্রাম্প, আহমেদাবাদে করবেন একটি বড় সভা

বাংলা হান্ট ডেস্কঃ আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) ফেব্রুয়ারি মাসে ভারত সফরে আসতে পারেন। যদিও এখনো ওনার সফর নিয়ে তারিখের ঘোষণা হয়নি। আমেরিকায় (America) এবছরে রাষ্ট্রপতি পদের নির্বাচন আর এই নির্বাচনে রাষ্ট্রপতি ট্রাম্প প্রার্থী।

<> on June 26, 2017 in Washington, DC.

ডোনাল্ড ট্রাম্প ভারত সফরে এসে গুজরাটের আহমেদাবাদে হাউডি মোদীর আদলে ‘কেম ছো মিস্টার প্রেসিডেন্ট” (Kem chho, Mr President?) নামে একটি সভা করতে পারেন। আপনাদের জানিয়ে রাখি, গত বছর সেপ্টেম্বর মাসে আমেরিকার হিউস্টনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি অনুষ্ঠান করেছিলেন, আর সেই অনুষ্ঠানের নাম রাখা হয়েছিল হাউডি মোদী। নরেন্দ্র মোদীর ওই অনুষ্ঠান বিরাট সাফল্য অর্জন করেছিল। ওই অনুষ্ঠানে ভারত আর আমেরিকার মানুষেরা অংশ নিয়েছিলেন।

হিন্দুস্তান টাইমস এর একটি রিপোর্ট অনুযায়ী, এটা নিশ্চিত যে আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প ভারতের সফরে আসছে। এই অনুষ্ঠানের উদ্যোক্তারা জানান যে, ডোনাল্ড ট্রাম্প একাই ভারত সফরে আসবেন আর তিনি দিল্লী বাদে ভারতের যেকোন একটি শহরে থাকবেন। আমেরিকার রাষ্ট্রপতির এই সফর তিন দিনের হবে।

উদ্যোক্তারা জানান, দিল্লী বাদে ভারতের যেকোন একটি শহরে থাকবেন তিনি আর সেখানে হিউস্টনের হাউডি মোদী অনুষ্ঠানের আদলে একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে। সম্ভবত ওই শহর গুজরাটের আহমেদাবাদ হতে পারে। যদিও এখনো শহরের নাম অফিসিয়ালি ঘোষণা করা হয়নি। উদ্যোক্তারা জানান, ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও উপস্থিত থাকতে পারেন।

Back to top button
Close
Close