fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গভাইরাল

অসহায় হত দরিদ্রদের পাশে তৃনমূল নেতা কাজল শেখ,বিতরণ করলেন খাদ্য সামগ্রী

নিজস্ব প্রতিনিধি,নানুরঃ করোনা মোকাবিলা করতে দেশজুড়ে শুরু হয়েছে লকডাউন। আর এই লকডাউনের জেরে বন্ধ সমস্ত দোকানপাট। লকডাউনে যাতে কোন মানুষ অভুক্ত না থাকে সেইজন্য খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক কর্মসূচি গ্রহণ করেছে। পাশাপাশি পিছিয়ে নেই স্বেচ্ছাসেবী সংস্থা থেকে শুরু করে বিশিষ্ট সমাজসেবকরা। গরীব মানুষদের কথা মাথায় রেখে তাঁরা দিনরাত এক করে কাজ করে চলেছেন।

ছবিঃ তৃনমূল নেতা কাজল শেখ নিজের হাতে বিলি করছেন খাদ্য সামগ্রী।

লকডাউনে যাতে কোন মানুষ অভুক্ত না থাকে সেইজন্য আজ নানুরে পাপুড়ি গ্রাম সহ পার্শ্ববর্তী এলাকায় নিম্ন আয়ের অসহায় হতদিরদ্র, দিনমজুর মানুষকে চাল,আলু,ডাল,মুড়ি,চিনি,জীবাণুনাশক সাবান,সবজি ও গ্রামের কচিকাচাদের হাতে বিস্কুটের প্যাকেট সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করলেন নানুরের তৃনমূল নেতা তথা বিশিষ্ট সমাজসেবক কাজল শেখ। রাজনীতির পাশাপাশি তিনি প্রায় সময় সমাজসেবামূলক কাজ করে থাকেন কারণ ছোট থেকেই তিনি বিভিন্ন সমাজসেবামূলক কাজকর্ম করতেন। তাই এখনো সেই নেশাটাই রয়ে গেছে।

ছবিঃ সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য করা হয়েছে সেফটি মার্ক।

তৃনমূল নেতা তথা বিশিষ্ট সমাজসেবক কাজল শেখ বলেন,“মারণ ভাইরাসের জন্য সারাদেশে লক ডাউন চলছে। ফলে গ্রামের দিন আনা দিন খাওয়া মানুষরা বিশেষ করে বয়স্ক মানুষরা অসহায় হয়ে পড়েছে।তাই তাদের কথা চিন্তা করে আমি এগিয়ে এলাম। আজ নানুরে পাপুড়ি সহ বিভিন্ন গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ করলাম। সম্পূর্ণ সমাজিক দূরত্ব বজায় রেখেই। তবে বীরভূম জেলার তৃনমূলের জেলা সভাপতি ছাড়াও আমাকে অনেক জন অনেকভাবে সাহায্য করছে এই কাজে।”

Back to top button
Close
Close