টাইমলাইনভারতভাইরাল

কেরলের বৃষ্টিতে আটকে পড়লেন বর-কনে, গামলায় করে পৌঁছাতে হল মণ্ডপে, ভিডিও ভাইরাল

বাংলা হান্ট ডেস্কঃ যেকোন মানুষের জীবনে বিবাহ একটি বিশেষ মুহূর্ত, আর এই মূহূর্তটিকে স্মরণীয় করে রাখতে যথাসাধ্য আয়োজন করার চেষ্টা করেন সকলেই। তবে কখনও কখনও আয়োজনের কোন প্রয়োজন পড়ে না, কারণ প্রকৃতি এমন খেলা দেখায় যার কাছে মানুষের সব প্রয়াস ব্যর্থ। তবে বাধা যদি আসে বাধা অতিক্রম করার জন্যও তো কোন না কোন পথ ঠিকই খুঁজে বের করে মানুষ। এবার এমনই এক ঘটনা ঘটল কেরলে, যা এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এই মুহূর্তে কেরল ভাসছে ভয়ংকর বন্যায়, লাগাতার বৃষ্টির জেরে চারিদিক ভাসছে জলে। রাস্তাঘাট কার্যত পরিণত হয়েছে ছোট ছোট নদীতে। এই কারণে, কুটতানাদ অঞ্চলের বাসিন্দা রাহুল এবং ঐশ্বর্যর বিবাহের অনুষ্ঠানে সৃষ্টি হয়েছিল বড় বাধা। বিবাহের মণ্ডপে পৌঁছানোই রীতিমতো দায় উঠে হয়ে উঠেছিল এই নব দম্পতির কাছে। কিন্তু হার মানেননি রাহুল এবং ঐশ্বর্য। রান্নার জন্য রাখা বড় গামলাকেই কার্যত ব্যবহার করা হল নৌকা হিসেবে।

আর তাতে চেপেই বর্ষণ উপেক্ষা করে বিবাহের মন্ডপে পৌঁছালো বর এবং কনে। এই ঘটনা এখন রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিবাহ সম্পন্ন করতে তাদের এই অভিনব উদ্যোগ দৃষ্টি আকর্ষণ করেছে নেটিজেনদের। জানা গিয়েছে এই বিবাহের অনুষ্ঠানে বর-কনে কোনভাবে পৌঁছালেও বেশি আত্মীয়স্বজন আসতে পারেননি। তবে বৃষ্টির কারণে বিয়ে ভেঙে যাবে, তা হতে দেননি রাহুল এবং ঐশ্বর্য।

তবে রাহুল এবং ঐশ্বর্যর গল্পের সুন্দর সমাপ্তি ঘটলেও কেরলে এই মুহূর্তে পরিস্থিতি ভীষণই আশঙ্কাজনক। রাজ্যের অনেক জেলায় অবিরাম বৃষ্টি, বন্যা এবং ভূমিধ্বসের কারণে এখনও পর্যন্ত ২৬ জন মারা গেছে। মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে দক্ষিণ এবং মধ্য কেরল। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন। বিভিন্ন জায়গায় চলছে উদ্ধারকার্য।

.

Related Articles

Back to top button