টাইমলাইনবিনোদন

দুর্নিবার-মীনাক্ষির বিয়েতে চাঁদের হাট, স্বামী প্রেমিকাকে নিয়ে হাজির ইমন-শোভনও

বাংলাহান্ট ডেস্ক: সাত পাকে বাঁধা পড়লেন দুর্নিবার সাহা (durnibar saha) ও মীনাক্ষি গাঙ্গুলী (minakshi mukherjee)। দীর্ঘদিনের প্রেম ও লিভ ইন সম্পর্কের পর অবশেষে পরিণতি পেল তাঁদের সম্পর্ক। আইনি বিয়েটা (wedding) অবশ‍্য দু বছর আগেই সেরে ফেলেছিলেন। এবার ধুমধাম করে সামাজিক বিয়েও সেরে ফেললেন দুর্নিবার ও মীনাক্ষি।

নিউটাউনের স্বপ্নভোর ব‍্যাঙ্কোয়েটে বসেছিল দুর্নিবার ও মীনাক্ষির বিয়ের আসর। সম্পূর্ণ সাবেকি বাঙালি রীতি মেনেই সেজেছিলেন বর কনে। দুর্নিবারের পরনে ছিল সাদা ধুতি পাঞ্জাবি ও মীনাক্ষি পরেছিলেন লাল বেনারসী, এক গা গয়না।

দুর্নিবার ও মীনাক্ষির বিয়ে উপলক্ষে এদিন চাঁদের হাট বসেছিল নিউটাউনে। সঙ্গীত জগতের বহু তারকাই এসেছিলেন এদিন। স্বামী নীলাঞ্জনকে নিয়ে এসেছিলেন ইমন চক্রবর্তী। অপরদিকে হাজির ছিলেন ইমনের প্রাক্তন শোভন গাঙ্গুলীও। সঙ্গে তাঁর প্রেমিকা স্বস্তিকা দত্ত। দুর্নিবারের সারেগামাপা পরিবারের সদস‍্যদেরও দেখা মিলল এদিন।

এর আগেই দুর্নিবার মীনাক্ষি জানিয়েছিলেন তিন দিন ধরে হবে সঙ্গীত, বিয়ে ও রিসেপশন অনুষ্ঠান। সমস্ত রকম নিরাপত্তা বিধি মেনেই হবে বিয়ের অনুষ্ঠান। বর কনে জানান, শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও আত্মীয়রাই রয়েছেন নিমন্ত্রিতদের তালিকায়। তিন দিন ধরে চুটিয়ে আড্ডা, গান, হাসি মজায় মাতবেন দুর্নিবার ও মীনাক্ষি।


বিয়ের সাজ তো হল, এবার খাওয়া দাওয়ার কথা বাদ দিলে চলে নাকি! তারও থাকবে ঢালাও ব‍্যবস্থা। বিয়েতে চিংড়ি মালাইকারি, মাটন কষার মতো বাঙালি পদ ও রিসেপশনে বিরিয়ানি, চাপ, ফিরনি দিয়ে হবে অতিথি আপ‍্যায়ন।


প্রসঙ্গত, ২০১৫ তে প্রথম আলাপ দুর্নিবার ও মীনাক্ষির। সকলের মতো সারেগামাপার মঞ্চেই প্রথম দুর্নিবারকে দেখেছিলেন মীনাক্ষি। সেখান থেকে খোঁজ সোশ‍্যাল মিডিয়ায়। শুরু দুজনের কথাবার্তা, তারপর প্রেম। দু বছরের মাথায়ই রেজিস্ট্রি ম‍্যারেজ সেরে নিয়েছিলেন দুর্নিবার ও মীনাক্ষি।

Back to top button