টাইমলাইনভারত

মহিলাদের নগ্ন ভিডিও তুলতে কোভিড সেন্টারের বাথরুমে মোবাইল রেখে হাতেনাতে ধরা পড়লেন DYFI এর প্রেসিডেন্ট

বাংলা হান্ট ডেস্কঃ কেরলের (Kerala) শাসক দল CPM এর যুব শাখা DYFI এর কর্মী কোভিড সেন্টারের বাথরুমে মোহিলাদের নগ্ন ভিডিও তোলার আশায় মোবাইল রেখে বিপাকে পড়ল। DYFI এর ওই কর্মীকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনা কেরলের রাজধানী তিরুবনন্তপুরমের মুল্লুবিলা এলাকার। ওই মোবাইল ফোনটি এক মহিলার নজরে চলে আসে। ওই মহিলা কোভিড সেন্টারে চিকিৎসারত ছিলেন। ওই মহিলা মোবাইলের বিষয়ে কোভিড সেন্টারের কর্তৃপক্ষকে জানান, এরপর পুলিশে অভিযোগ করা হয়।

মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুর করে। এরপর পুলিশের তদন্তে জানা যায় যে, ওই ফোন ২৬ বছর বয়সী শালুর নামে রেজিস্টার। শালু DYFI এর চেঙ্গল ইউনিটের প্রেসিডেন্ট। শালু করোনায় আক্রান্ত হওয়ার পর তাকে ওই কোভিড সেন্টারে ভরতি করানো হয়েছিল। বৃহস্পতিবার রিপোর্ট নেগেটিভ আসার পর তাকে ছুটি দেওয়ার কথা ছিল। কিন্তু তাঁর আগেই এই মামলা প্রকাশ্যে আসে। এবার পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য হেফাজতে নিয়েছে।

উল্লেখ্য, মার্চের শুরুতে কেরল কোভিডের গতি মন্থর করায় বেশ সফল হয়েছিল। রাজ্যের স্বাস্থ্য মন্ত্রী কেকে শৈলজার এরজন্য অনেক প্রশংসাও হয়েছিল। কিন্তু জুন থেলে আনলকিং প্রক্রিয়া শুরু হওয়ার পর রাজ্যে দ্রুত গতিতে করোনার মামলা বেড়ে চলে। রাজ্যে এখন মোট করোনার মামলা ১ লক্ষ ৫৪ হাজার ৪৫৬। এদের মধ্যে ১ লক্ষ ৭ হাজার ৮৫০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এখন রাজ্যে মোট সক্রিয় মামলা ৪৫ হাজার ৯৯৩। আর ৬১৩ জন এই মারক ভাইরাসে প্রাণ হারিয়েছেন। রাজ্যে করোনায় মৃতের হার অনেক কম।

Back to top button