টাইমলাইনখেলাঅন্যান্য খেলাধুলা

অলিম্পিকে পদক জিতে অমিতাভ বচ্চনের সঙ্গে স্বপ্নের ‘লাঞ্চ’ করতে চান দ্যুতি

বাংলা হান্ট ডেস্কঃ আগামী বছর হতে চলেছে টোকিও অলিম্পিক। আর সেই টোকিও অলিম্পিককে পাখির চোখ করে এগিয়ে চলেছেন দেশের মহিলা স্প্রিন্টার দ্যুতি চাঁদ। টোকিও অলিম্পিকে 100 মিটার ইভেন্টে পদক জেতা এখন মূল লক্ষ্য দ্যুতির। টোকিও অলিম্পিকে সাফল্য পাওয়ার জন্য দেশের দ্রুততম মহিলা দ্যুতি চাঁদের অনুপ্রেরণা অমিতাভ বচ্চন।

ভুবনেশ্বর থেকে 440 কিলো মিটার গাড়ি চালিয়ে বুধবার গভীর রাত্রে কলকাতা পৌঁছেছেন দ্যুতি। আজ এই কলকাতা শহরেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে ক্রিড়া দিবসের অনুষ্ঠানে যোগদান করবেন দ্যুতি চাঁদ এবং রাষ্ট্রপতির কাছ থেকে অর্জুন পুরস্কার গ্রহণ করবেন এই স্পিড রানী।

দেশের অন্যতম ক্রীড়া সম্মান অর্জুন পুরস্কার পেতে চলেছেন দ্যুতি। আর এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন জীবনে অনেক ঘাত প্রতিঘাত দুঃখ কষ্টের মধ্যে দিয়ে বড় হয়েছি। অনেকবার আমার চলার পথে আঘাত এসেছে কিন্তু আমি থেমে যায়নি। কষ্ট সহ্য করেও মাথা তুলে দাঁড়িয়েছি। এর ফলে আজ জীবনে সাফল্য অর্জন করতে পেরেছি। আর এই অর্জুন পুরস্কার আমার সমস্ত কষ্টের ফল। আমি এই সম্মান তাদের জন্য উৎসর্গ করতে চাই যারা জীবনের প্রতিটি মুহূর্তে সংগ্রামের মধ্যে লড়াই করে বেঁচে আছে। এরই সঙ্গে দ্যুতি চাঁদ বলেন আমি শুধু এখানেই থেমে থাকতে চাইনা, অলিম্পিকে পদ জেতায় আমার কাছে এখন প্রধান লক্ষ্য এবং অলিম্পিকে পদক জিতে আমি অমিতাভ বচ্চন স্যারের সঙ্গে লাঞ্চ করতে চাই। তিনি আমাকে কথা দিয়েছেন অলিম্পিকে পদক জিততে পারলে তিনি আমার সঙ্গে একদিন লাঞ্চ করবেন।

Related Articles

Back to top button