অন্যান্যটাইমলাইন

২৫ পয়সার একটি কয়েন আপনাকে বানিয়ে দেবে লাখপতি, বাড়ি বসে বসে হয়ে যাবেন মালামাল

বাংলা হান্ট ডেস্কঃ আজ আপনার কাছে কয়েন বিক্রি করে টাকা কামানর ভালো সুযোগ আছে। এই কয়েন গুলোর কারণে আপনি লাখপতি হতে পারবেন। সবথেকে বড় ব্যাপার হল এই কয়েন গুলোর জন্য আপনাকে কিছুই করতে হবে না। শুধু আপনার কাছে ২৫ পয়সার এই বিশেষ কয়েন থাকা জরুরী। যদি আপনার কাছে এই বিশেষ কয়েন থেকে থাকে, তাহলে আপনি ১ লক্ষ থেকে দেড় লক্ষ টাকা ঘরে বসেই কামাতে পারবেন।

শুধু আপনাকে এই প্রাচীন কয়েন গুলোর ছবি ওয়েবসাইটে দিতে হবে, এরপর ক্রেতারা আপনার এই কয়েন কেনার জন্য ডাক তুলবে। আপনি তখন যাকে খুশি এই কয়েন বিক্রি করে লক্ষ লক্ষ টাকা কামাতে পারবেন। আসুন আপনাকে জানিয়ে দিই, লক্ষ লক্ষ টাকা কামানর জন্য আপনার কাছে কোন ২৫ পয়সার কয়েন থাকা জরুরী।

মিডিয়া রিপোর্টস অনুযায়ী, ইন্ডিয়ামার্টের ওয়েবসাইটে পুরনো কয়েন আর নোটের নিলাম হয়। যদি আপনি পুরনো জিনিশ জড়ো করার শখ রাখেন, তাহলে এই স্বভাব আপনাকে লাখপতি বানাতে পারে। এরজন্য আপনাকে ২৫ পয়সার সিলভার কালের কয়েন থাকা জরুরী। এই কয়েন গুলোকে নিলামে বিক্রি করে আপনি দেড় লক্ষ টাকা পর্যন্ত কামাতে পারেন।

যদি আপনার কাছে মাতা বৈষ্ণ দেবীর ৫ আর ১০ পয়সার কয়েন থাকে, তাহলে সেগুলোকেও বিক্রি করে আপনি মালামাল হতে পারবেন। জানিয়ে দিও ওই কয়েন গুলোকে ২০০২ সালে জারি করা হয়েছিল। মাতা বৈষ্ণ দেবীর ছবি থাকার কারণে অনেকেই ওই কয়েন গুলোকে শুভ মনে করেন। হিন্দু ধর্মে মাতা বৈষ্ণ দেবীর পুজো করা হয়, এই কারণে অনেকেই এই কয়েন গুলোকে লক্ষ লক্ষ টাকা খরচ করে কেনে।

এই ওয়েবসাইট গুলোতে করতে পারবেন বিক্রি … 

  1. https://dir.indiamart.com/impcat/old-coins.html
  2. https://in.pinterest.com/080841052o/sell-old-coins/
  3. http://www.indiancurrencies.com/
Back to top button