টাইমলাইনফুটবলখেলা

ইমামির সাথে চুক্তি ফাইনাল করার পথে ইস্টবেঙ্গল, কথা চলছে দুই একজন ফুটবলারের সাথেও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: এখনো মমতা ব্যানার্জি নির্ধারিত ইনভেস্টর ইমামির সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি সম্পন্ন হয়নি। তবে সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী দুই পক্ষ খুব তাড়াতাড়িই এই চুক্তি সম্পন্ন হবে। তবে যা ক্ষতি হওয়ার তা হয়েই গিয়েছে। লাল হলুদ সমর্থকরা দলগঠন নিয়ে উত্তেজিত থাকলেও এটাই সত্যি যে এখন আর কোনও উঁচুমানের ফুটবলারকে পাওয়া সম্ভব নয় কারণ প্রত্যেকেই এতদিনে কোনও না কোনও ক্লাবে সই করে ফেলেছেন।

তবে সবকিছু ভুলে আপাতত ক্লাবের চুক্তি সমস্যা মেটার অপেক্ষায় রয়েছে ইস্টবেঙ্গল প্রেমীরা। দল যে খুব ভালো হবে না সেটা অনেকের কাছেই পরিষ্কার হয়ে গিয়েছে। বাকি ক্লাবগুলির থেকে শতাব্দী প্রাচীন ক্লাব এইবারেও অনেক পিছিয়ে থেকেই অভিযান শুরু করবে। বেশ কিছু এমন ফুটবলারকে এখন দলে নেওয়ার চেষ্টা করবে নতুন লাল হলুদ ম্যানেজমেন্ট যারা একের বেশি পজিশনে খেলতে অভ্যস্ত। যাতে দলে যথাসম্ভব কম ফাঁক থাকে।

কিছু তারকার সঙ্গে আগাম চুক্তি করে রেখেছিলেন ইস্টবেঙ্গল কর্তারা। তাদের মধ্যে কেউ কেউ ইতিমধ্যে অপেক্ষা করতে না পেরে অন্য দলে সই করে ফেলেছেন। ফলে কোনও নিউক্লিয়াস অবশিষ্ট নেই লাল হলুদের যেটা কেন্দ্র করে বাকি দল গড়া যায়। পুরো নতুন করেই তাই দলগঠন করতে হবে।

ইতিমধ্যে ঋত্বিক কুমার দাস এবং সৌভিক চক্রবর্তীর সঙ্গে কথা চালানো শুরু করেছে ইস্টবেঙ্গল। চুক্তি সম্পন্ন হলে তবে তাদের নিশ্চিত অফার দেওয়া যেতে পারে। দুই বঙ্গসন্তানই ইস্টবেঙ্গলের আবেগ সম্পর্কে ওয়াকিবহাল। তাদের পেলে ইস্টবেঙ্গল ভক্তদের মাঠের ডান উইং নিয়ে আর চিন্তা করতে হবে না। কিন্তু তারা কি অপেক্ষা করবেন ইস্টবেঙ্গলের জন্য? সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।

Related Articles