টাইমলাইনফুটবলখেলা

ফর্ম ফিরে পেতে নিজের খরচে স্পেন পাড়ি দিচ্ছেন ইস্টবেঙ্গলের গত মরশুমের খলনায়ক

বাংলা হান্ট নিউজ ডেস্ক: দুই বছর আগে আইএসএল এর মঞ্চে তিনি পেয়েছিলেন শ্রেষ্ঠ গোলকিপারের সম্মান। এটিকে মোহনবাগানকে ফাইনাল অব্দি নিয়ে যাওয়ার পেছনে ছিল তার গোলকিপিং গ্লাভসের বড় ভূমিকা। যদিও ফাইনালে মুম্বাই সিটি এফসি বিরুদ্ধে চূড়ান্ত খারাপ পারফর্মেন্স করেছিলেন তিনি। যার ফলে ম্যাচও হারতে হয় সবুজ মেরুন শিবিরকে।

পরের মরশুমে বড় অংকের টাকায় যোগ দিয়েছিলেন চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলে। কিন্তু সেখানে পুরনো অরিন্দমের ছায়া হয়ে দাঁড়িয়েছিলেন তিনি। বিশেষ করে প্রথম ডার্বিতে তিনি এতটাই জঘন্য পারফরম্যান্স করেছিলেন যে ইস্টবেঙ্গল সর্মথকরা তার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছিল। ম্যাচের মাঝে চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল তাকে। যদিও অনেক ইস্টবেঙ্গল ফ্যান আজও মনে করেন যে তিনি ডার্বিতে তিনটি ভুল করার পর নার্ভাস হয়ে আর মাঠে থাকতে চাননি। তাকে দলে নিয়ে অধিনায়কত্বের আর্মব্যান্ডও দিয়েছিল ইস্টবেঙ্গল। কিন্তু নিজের নামের প্রতি একেবারেই সুবিচার করতে পারেননি বঙ্গ গোলরক্ষক।

ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ এখনো অন্ধকারে। কিন্তু পরের মরসুমে কোথায় খেলবেন তা না জানলেও নিজেকে ফিরে পেতে মরিয়া এখন তিনি। তাই নিজেকে নতুন করে অন্যকে জানানোর জন্য তিনি অনুষ্ঠান ছাড়তে যাচ্ছেন অরিন্দম। স্পেনের ফিফথ ডিভিশন ক্লাব মার্বেলা এফসির সাথে তার কথা হয়েছে। ইতিমধ্যে ভিসার জন্য আবেদন করে দিয়েছেন তিনি রিসার্চ পেলেই নিজের খরচে স্পেনে গোলকিপিং অনুশীলন করতে পারি দেবেন তিনি।

অরিন্দম নিজে জানিয়েছেন যে ওই দলের গোল কিপিং কোচের সঙ্গে তাঁর কথা হয়েছে। তিনি কেমন খেলেন সেই আইডিয়া পাওয়ার জন্য ওখানকার গোলকিপার ট্রেনিং সেশন এর কিছু ভিডিও চেয়ে নিয়েছেন। ওখানে মার্বেল আর মূল দলের সাথেই অনুশীলন ছাড়বেন অরিন্দম। আসন্ন আইএসএল মরশুমের আগে নিজেকে ছেড়ে ছন্দে ফেরাতে মরিয়া বঙ্গ গোলরক্ষক।

Related Articles

Back to top button