খেলাটাইমলাইনফুটবল

ফের পয়েন্ট নষ্ট ইস্টবেঙ্গলের! এগিয়ে থেকেও মিনার্ভার বিরুদ্ধে ড্র করল ইস্টবেঙ্গল।

ফের আইলীগে পয়েন্ট নষ্ট করল ইস্ট বেঙ্গল। একের পর এক ম্যাচে পয়েন্ট নষ্ট করে এই মুহূর্তে অবনমনের ভ্রূকুটিতে পৌঁছে গিয়েছে ইস্ট বেঙ্গল। আইলীগে পয়েন্ট নষ্ট যেন কিছুতেই পিছন ছাড়ছে না ইস্ট বেঙ্গলের। বৃহস্পতিবার কল্যাণী স্টেডিয়ামে পাঞ্জাবের বিরুদ্ধে এগিয়ে গিয়েও পয়েন্ট নষ্ট করতে হল ইস্ট বেঙ্গলকে।

খেলা শুরু হওয়ার নয় মিনিটের মধ্যেই দূরপাল্লা শর্ট থেকে গোল করে ইস্ট বেঙ্গল কে এগিয়ে দেয় অংশুমানা ক্রোমা।অনেক দূর থেকে শর্ট করে মিনার্ভার রক্ষণ ভেঙ্গে দেন তিনি। এর পরেও অবশ্য বেশ কয়েকটি সুযোগ পেয়ে গিয়েছিল ক্রোমা কিন্তু সেগুলিকে গোলে কনভার্ট করতে ব্যর্থ হন তিনি। এইদিন ক্রোমা ছাড়া আর কোনো ইস্টবেঙ্গলের ফুটবলার কে সেই ভাবে নজর কাড়তে দেখা যায় নি।

বলা ভালো গতকাল ইস্টবেঙ্গলের ভাগ্য খুবই সহায়ক ছিল কারণ এইদিন অনেক গুলি সহজ সুযোগ পেয়ে গিয়েছিল মিনার্ভার স্ট্রাইকাররা। ইস্টবেঙ্গলের ডিফেন্স যেন তাদের ধরতেই পারছিলেন না তাদের। কিন্তু শেষ পর্যন্ত বারবার ইস্টবেঙ্গল গোলকিপার মিরশাদের কাছেই আটকে যাচ্ছিল মিনার্ভা। নাহলে এইদিন ফের হারের মুখ দেখতে হত ইস্টবেঙ্গল কে। এই মুহূর্তে 11 ম্যাচ খেলে ইস্টবেঙ্গলের পয়েন্ট 12, লীগ টেবিলের নয় নম্বরে অবস্থান করে আছে ইস্ট বেঙ্গল।

Back to top button
Close