টাইমলাইনআন্তর্জাতিক

চিকেন পকোড়া খাও, আর এক লক্ষ টাকা বেতন নিয়ে যাও! এমনই অফার দিল এই কোম্পানি

বাংলাহান্ট ডেস্কঃ চপ, পকোড়া জাতীয় লোভনীয় খাবার খেতে কে না পছন্দ করেন। সাধারণ সাদামাটা খাবার থেকে যেন, এই ধরনের খাবারের প্রতি একটু বেশি আকর্ষিত হয়ে পড়েন মানুষজন। আর এবার এই পকোড়া নিয়েই এক দুর্দান্ত অফার দিল এক ব্রিটেন সংস্থা, তাই আবার চকেন পকোড়ার বিষয়ে।

ব্রিটেনের এই কোম্পানির অফার হল, চিকেন পকোড়া খাও, আর এক লক্ষ টাকা বেতন নিয়ে যাও। সেখানকার একটি ফুড কোম্পানি এমনই এক অফার নিয়ে এসে তাক লাগিয়ে দিয়েছে। এখানেই শেষ নয়, আর এই অফারের জন্য বিজ্ঞাপনও দিয়েছে ওই সংস্থা।

বিষয়টা হল, এই কোম্পানির নাম BirdsEye, যারা চিকেন ডিপার্স (chicken dippers) তৈরির জন্য প্রসিদ্ধ। সম্প্রতি এই কোম্পানি তাঁদের টেস্ট টেস্টারের জন্য কর্মী খুঁজছে। তাঁদের সংস্থার খাবারের গুণগত মান বিচার করার জন্য একজন অভিজ্ঞ লোকের সন্ধান করছে। সেই কারণেই এমন অদ্ভূতভাবে কর্মখালির বিজ্ঞাপন দিয়েছে।

জানা গিয়েছে, এই পদটি সেই ব্যক্তিই পাবেন, যিনি স্বাদ চিহ্নিত করার ক্ষমতায় দক্ষ আছেন। আর তাঁকে অবশ্যই ডিপার্সের খাস্তা, ক্রাঞ্চ, সস ইত্যাদি বিষয়ে অভিজ্ঞ হতে হব এবং পরিমাণের ব্যালেন্স সম্বন্ধে জানাতে হবে। আর যে ব্যক্তি এই পদের জন্য নির্বাচিত হবেন, তাঁকে ১ লক্ষ টাকা বেতন দেওয়া হবে।

সূত্রের খবর, যিনি নির্বাচিত হবেন তাঁকে চিফ ডিপিং অফিসার পদ দেওয়া হবে। ইচ্ছুক ব্যক্তি চাইলে https://www.birdseye.co.uk/-এ গিয়ে আবেদন করতে পারবেন। অথবা BirdseyeHR@chiefdippingofficer.co.uk-এ গিয়ে ২৫০ শব্দের মধ্যে নিজের বিষয়ে কিছু লিখে পাঠাতেও পারেন।

Related Articles