টাইমলাইনবিনোদন

অভিনয়ে নাম নেই, প্রেমিকের তোলাবাজির টাকায় আয়েশ করতেন! ইডির চার্জশিটে নাম জ‍্যাকলিনের

বাংলাহান্ট ডেস্ক: বিপদ পিছুই ছাড়ছে না জ‍্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। ২০০ কোটি টাকা প্রতারণার মামলায়  প্রতারক সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) সঙ্গে তাঁর ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কের কথা আগেই প্রকাশ‍্যে এসেছিল। এবার এনফোর্সমেন্ট ডিরক্টরেট দাবি করল, তোলাবাজি দায়ে অভিযুক্ত এই বলিউড ডিভাও। চার্জশিটে তাঁর নাম নথিভুক্ত করেছে ইডি।

দিল্লির এক আদালতে সাপ্লিমেন্টারি চার্জশিট দাখিল করা হয়েছে ইডির তরফে, যেখানে রয়েছে জ‍্যাকলিনের নাম। এক ওষুধ প্রস্তুতকারক সংস্থার কর্তাদের ঠকিয়ে প্রায় ২১৫ কোটি টাকা হাতানোর মামলায় আগেই গ্রেফতার হয়েছিলেন প্রতারক চন্দ্রশেখর। প্রথম চার্জশিটে ইডি উল্লেখ করেছিল, হাতানো অর্থ কীভাবে কোন কাজে লাগিয়েছিল চন্দ্রশেখর।


আর সাপ্লিমেন্টারি চার্জশিটে ইডি দাবি করেছে, ওই টাকা দিয়েই জ‍্যাকলিনকে প্রায় ৫ কোটি টাকার উপহার কিনে দিয়েছিলেন চন্দ্রশেখর। অভিনেত্রীকে অভিযুক্ত বলে দাবি করে ইডির বক্তব‍্য, প্রতারণার টাকায় যে উপহার গুলো কেনা হয়েছে তা খুব ভাল ভাবেই জানতেন জ‍্যাকলিন। সবটা জেনেশুনেই ভোগ করেছেন তিনি।

এক বিবৃতিতে ইডি জানিয়েছে, প্রতারণা আর তোলাবাজির টাকায় জ‍্যাকলিনকে উপহার কিনে দিতেন সুকেশ চন্দ্রশেখর। প্রায় ৫ কোটি ৭১ লাখ টাকার উপহার নিজের ডান হাত পিঙ্কি ইরানি মারফত অভিনেত্রীকে পাঠাতেন ওই প্রতারক।

প্রতারক ব‍্যবসায়ীর থেকে বহুমূল‍্য উপহার হাতিয়েছেন জ‍্যাকলিন। তার মধ‍্যে রয়েছে একটি ঘোড়া, তিনটি নামী সংস্থার ডিজাইনার ব‍্যাগ, একটি ডিজাইনার জিমের পোশাক, নামী সংস্থার একজোড়া জুতো, হীরের কানের দুল এবং বিভিন্ন রঙের পাথরের বানানো একটি ব্রেসলেট। প্রতারক ব‍্যবসায়ীর থেকে একটি বিলাসবহুল গাড়িও নিয়েছিলেন জ‍্যাকলিন। যদিও পরে তা ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

জ‍্যাকলিনের ৭ কোটি টাকার সম্পত্তি আপাতত বাজেয়াপ্ত করেছে ইডি। চার্জশিটে নাম ওঠায় অভিনেত্রীর বলিউড কেরিয়ারও সঙ্কটে পড়েছে। এমনিতেই বলিউড তারকাদের বয়কটের ধুম উঠেছে। তার মধ‍্যে জ‍্যাকলিনের এই কীর্তি তাঁর আসন্ন সিনেমাগুলিকে অনিশ্চয়তায় মধ‍্যে ফেলে দিয়েছে।

Related Articles