fbpx
টাইমলাইনবিনোদন

অবশেষে বিয়ে নিয়ে সমস্ত জল্পনার অবসান ঘটালেন একতা কাপুর।

 

বাংলা হান্ট ডেস্ক: নিজের জীবনের ৪৪ টা বছর অবিবাহিত হয় কাটিয়ে দিলেন  জীতেন্দ্র কন্যা একতা কাপুর। তবে সারোগেসির মাধ্যমে এক পুত্র সন্তানের মা হোয়েছেন, তার নাম রেখেছেন রবি।একাই বড় করে তুলছেন সন্তানকে। একা হাতেই সামলাচ্ছেন নিজের প্রযোজনা সংস্থা ‘বালাজী টেলিফিল্মস’।এবং প্রযোজক হিসাবে যথেষ্ঠ পরিমাণ সাফল্য ও অর্জন করেছেন তিনি। তবে বিয়ে নিয়ে কখনও কি কিছু ভেবেছেন একতা?নাকি সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন বিয়ে না করার?

 

দীর্ঘদিনের জল্পনার পর অবশেষে নিজের বিয়ে নিয়েই মুখ খুলেছেন একতা কাপুর। বৃহস্পতিবার নিজের প্রযোজনা সংস্থার আগামী ছবি ‘ফিতরত’-এর ট্রেলার লঞ্চে নিজেই নিজের বিয়ে নিয়ে মুখ খোলেন। একতা বলেন, ” এখনও আমার লোকজন প্রায়ই প্রশ্ন করেন, আমি কবে বিয়ে করে নিজের জীবন গুছিয়ে তুলব? আমি বুঝতে পারি না, আমার জীবন গোছানোর জন্য আরও কতটা সফল আমায় হতে হবে। আমাকে বহুবার বলা হয়েছে, কেরিয়ার সামলাচ্ছো খুব ভালো, তবে নিজের খুশির জন্য এবার বিয়েটা করে ফেলো। তবে আমার মনে হয় আমি আমার জীবনে বেশ খুশি। আমার মনে হয়না একজন মানুষের আনন্দ, খুশি অন্য মানুষজন ঠিক করে দিতে পারে বলে। আমি যদি জীবনে কিছু করি, তার দায়িত্বও আমার, অন্য লোকজনের নয়। আমি আমার জীবনের আনন্দের রিমোর্ট কখনওই অন্যজনের হাতে দিতে চাই না।”

 

প্রসঙ্গত, শুধু একতা কাপুরই নন, তাঁর ভাই তুষার কাপুরও (জীতেন্দ্রর ছেলে) বিয়ে করেননি এবং তিনিও সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের বাবা হয়েছেন যার নাম রেখেচেন লক্ষ্য। তিনিও ‘সিঙ্গল ফাদার’ হিসাবে দিব্যি দায়িত্ব সামলাচ্ছেন একা হাতে।

 

Leave a Reply

Back to top button
Close
Close