টাইমলাইনভারতরাজনীতি

হুমকি পেয়েছেন সোশ্যাল মিডিয়ায়, জুতো খাওয়ার ভয়ে মাথায় হেলমেট পরে প্রচার চালাচ্ছেন কংগ্রেস প্রার্থী

বাংলাহান্ট ডেস্ক : মাথায় হেলমেট পরে অভিনব প্রচার। জুতোর মার খাওয়া থেকে বাঁচতে এই দারুণ উপায় বার করলেন মধ্যপ্রদেশের বিদিশা জেলার কংগ্রেস প্রার্থী মনোজ খিঁচি। বাকি দলের প্রার্থীরাও ভোটের প্রচার করছেন, মনোজবাবুর ক্ষেত্রেই শুধু হেলমেট। এই ভাবে হেলমেট পরে প্রচার করার ফলে বেশ একটা লাভও হয়েছে মনোজবাবুর। তাঁকে নিয়ে এখন জোর চর্চা চলছে এলাকায়। অনেকেই মনে করছেন এই আলোচনাই নির্বাচনে মনোজের ভাগ্যের চাকা ঘুরিয়ে দিতে পারে।

কিন্তু মনোজবাবু কেন হঠাৎ করে হেলমেট পরে প্রচার করতে শুরু করলেন?

জানা যাচ্ছে, আসন্ন পৌরসভা নির্বাচনে মনোজকে কংগ্রেস ১৮ নম্বর ওয়ার্ড থেকে প্রার্থী মনোনীত করেছে। এই একই ওয়ার্ড থেকে আগে দু’বার জিতেছিলেন মনোজ। তাই তৃতীয়বারও তিনিই টিকিট পান। হেলমেট পরার বিষয়ে মনোজবাবু বলেন কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় তাঁকে হুমকি দেওয়া হয়। তিনি যদি হেলমেট না পরে প্রচারে আসেন তাহলে তাঁকে জুতো মারা হবে। তাই অগত্যা উপায়ন্তর না দেখে মাথায় হেলমেট পরেই প্রচার চালাচ্ছেন কংগ্রেস প্রার্থী মনোজ।

শুধু তাই নয়, জানা যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় তাঁকে অকথ্য ভাষায় গালাগালিও করা হয়। এই বিষয়ে তিনি জেলার কালেক্টর এবং নির্বাচন আধিকারিক শংকর ভার্গবের কাছে অভিযোগও দায়ের করেছেন বলে দাবি করেন।

যাঁর বিরুদ্ধে হুমকি ও অশ্লীল আচরণ করার অভিযোগ উঠেছে তিনি বলেন, মনোজ বোর্ডের পারিষদ হওয়ার পর এলাকার কোনও উন্নতি হয়নি। উল্টে অবনতি হয়েছে। আরও অসুবিধায় পড়েছে মানুষ। তাই মনোজবাবুকে এই নিদান দিয়েছেন বলেই দাবি তাঁর। প্রসঙ্গত মনোজের স্ত্রী’ও বোর্ড পারিষদের দায়িত্ব সামলেছেন বলে জানা যাচ্ছে।

Related Articles

Back to top button