টাইমলাইনভারতভাইরালভিডিও

গোটা কলা বাগান নষ্ট করলেও পাখির বাসাযুক্ত গাছকে ছেড়ে দিল হাতি, ভাইরাল ভিডিও মন ছুঁল নেটিজনদের

বাংলাহান্ট ডেস্কঃ স্যোশাল মিডিয়ায় আমরা অনেক সময় অনেক সুন্দর মুহূর্তের ভাইরাল ভিডিও (viral video) দেখতে পাই। যা আমাদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নেয়। আর সেই সমস্ত ভিডিওই আমরা বেশি করে শেয়ার করে নিই আমাদের বন্ধু মহলে। সেরকমই আজ এমন একটি ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করব, যা একাধারে দুঃখের আবার অন্যদিকে হৃদয় ভালো করাও।

প্রাণী জগতে হাতিকে অন্য আর সকল পশুর থেকে কিছুটা হলেও কোমল হৃদয়ের বলে মনে করা হয়। কিন্তু এই হাতি যখন একবার খেপে ওঠে, তখন তাঁকে সামলানো দায় হয়ে যায়। সেরকমই তামিলনাড়ু থেকে একটি ঘটনা প্রকাশ্যে এসেছে, যেখানে এক হাতি একটা গোটা কলা বাগান তছনছ করে দিয়েছে। কিন্তু মজার বিষয় হল, এই বাগানের শুধুমাত্র একটি গাছ স্পর্শ পর্যন্ত করেনি।

আগে দেখে নিন সেই ভাইরাল ভিডিও-

ভিডিওতে দেখা যায়, চাষী ভাইরা বলছেন- এক হাতি কিভাবে তাঁদের সমস্ত কলা বাগান লণ্ডভণ্ড করে দিয়েছে। কিভাবে তাঁরা ক্ষতির সম্মুখীন হয়েছেন। তবে তাঁদের এই দুঃখের মধ্যেই আবার তাঁরা এক অবাককর খবর জানালেন, যা শুনে কিছুটা অবাক হল নেটজনতা।

ভিডিওতে চাষিরা জানালেন, সমস্ত গাছ নষ্ট করে দিলেও একটিমাত্র গাছকে বাঁচিয়ে রেখেছে হাতি। এখন প্রশ্ন উঠছে, কি এমন ছিল সেই গাছে, যার জন্য হাতি সেই গাছটাকে নষ্ট করল না? পরবর্তীতে তাঁরা দেখেন সেই গাছটিতে একটি পাখির বাসা রয়েছে, যেখানে পাখির অনেক গুলো ছানাও ছিল। তবে অন্য কলা গাছ নষ্ট করলেও, এই গাছটা ছেড়ে দেওয়ায় ওই হাতি মন জয় করে নিয়েছে সকলের। আর এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরালও হয়েছে ব্যাপকহারে।

Related Articles

Back to top button