টাইমলাইনবিনোদন

এই তিন অভিনেত্রীর সঙ্গে চুম্বন দৃশ্যে আপত্তি ছিল ইমরান হাশমির

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তিনি পরিচিত ‘সিরিয়াল কিসার’ নামে। তাঁর ছবি মানেই থাকবে একাধিক চুম্বনের দৃশ্য। অবশ্য তাঁর চুম্বনে পারদর্শীতা নিয়ে কেউই কোনওদিন সন্দেহ প্রকাশ করেনি। বুঝতেই পারছেন বলা হচ্ছে ইমরান হাশমির কথা। একটা সময় বলিউডে রীতিমতো রাজত্ব করেছেন তিনি। যে কটি ছবি করেছেন সবই সুপারহিট হয়েছে বক্স অফিসে। তবে দীর্ঘদিন কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে। দেখা মেলেনি চুম্বন দৃশ্যেরও। তবে জানেন কি এমনও কয়েকজন অভিনেত্রী রয়েছেন যাদের চুম্বন করতে অস্বীকার করেছিলেন ইমরান।

emraan hashmi Bangla Hunt Bengali News

আলিয়া ভাট- বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। তবে ইমরান হাশমির সময়ের বেশ পরেই বলিউডে পা রাখেন তিনি। একসঙ্গে কোনও ছবিতে কাজও করতে দেখা যায়নি তাঁদের। এমনকি শোনা যায়, আলিয়াকে চুম্বনেও আপত্তি রয়েছে অভিনেতার। কারন আলিয়া সম্পর্কে তাঁর খুড়তুতো বোন। তাই পারিবারিক সম্পর্কের কারনেই তাঁকে চুম্বনে রাজি হননি ইমরান।

Alia Bhatt at the IIFA Awards 2017 2 cropped Bangla Hunt Bengali News

জারিন খান- সলমনের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল জারিন খানকে। তবে বলিউডে নিজের জায়গা বজায় রাখতে পারেননি তিনি। এখন অভিনয় জগৎ থেকে হারিয়েই গিয়েছেন। জানা যায়, জারিনের সঙ্গে চুম্বন তো বাদ কোনও রকম ঘনিষ্ঠ দৃশ্যেই রাজি হননি ইমরান হাশমি।

1705745 Bangla Hunt Bengali News

Kangana Ranaut Bangla Hunt Bengali News

কঙ্গনা রানাওয়াত- কঙ্গনার প্রথম ছবি ‘গ্যাংস্টার’-এ তাঁর বিপরীতে দেখা গিয়েছিল ইমরান হাশমিকে। একসঙ্গে স্ট্রাগল করেছেন তাঁরা। কেরিয়ারের শুরু থেকে একটু একটু করে কঙ্গনাকে নিজের জায়গা কায়েম করতে দেখেছেন তিনি। সেখান থেকেই বন্ধুত্বের সূত্রপাত। তাই সেই বন্ধত্বের খাতিরেই কঙ্গনার সঙ্গে চুম্বন দৃশ্যে রাজি হননি ইমরান।

Back to top button