টাইমলাইনবিনোদন

‘ঈশানের মাসি-পিসি দুটোই হয়েছি’, নুসরত-পুত্রকে নিয়ে বেফাঁস যশের নায়িকা এনা

বাংলাহান্ট ডেস্ক: বড়পর্দায় ফিরছেন যশ দাশগুপ্ত (yash dasgupta)। রাজনীতিতে যোগ দেওয়ার পর দীর্ঘ জল্পনা কল্পনা শেষে ফের সেলুলয়েডের পর্দাতেই মুখ দেখাতে চলেছেন তিনি। নির্বাচনে হার, নুসরত জাহানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন প্রশ্নের মুখে দাঁড় করিয়েছিল যশের কেরিয়ার। কিন্তু সকলকে ভুল প্রমাণ করে একুল ওকুল দুকুলই বজায় রেখেছেন তিনি।

পরিচালক শিলাদিত‍্য মৌলিকের ছবি চিনে বাদাম এর হাত ধরে ফের পর্দায় কামব‍্যাক করছেন যশ। বিপরীতে এনা সাহা (ena saha)। অন‍্য ধারার এমন ছবিতে প্রথম অভিনয় করছেন যশ। বর্তমান প্রজন্মের মাত্রাতিরিক্ত প্রযুক্তি ব‍্যবহারের খারাপ দিকটাই উঠে আসবে এই ছবিতে। তাঁর চরিত্রের নাম ঋষভ এনা রয়েছেন তৃষার ভূমিকায়। সদ‍্য শুরু হয়েছে ছবির শুটিং।


এই প্রথম যশের নায়িকা হয়েছেন এনা। এর আগে ‘SOS Kolkata’ ছবিতে স্ক্রিন শেয়ার করেছিলেন অবশ‍্য। জানালেন যশ বদলাননি একটুও। আগছর মতোই হাসিখুশি রয়েছেন। তাঁর সঙ্গে কাজ করা খুব সহজ। তাই রসায়ন তৈরিতে সমস‍্যা হচ্ছে না। জীবনে হাজারটা জিনিস চললেও কাজের ব‍্যাপারে খুবই সিরিয়াস যশ।

সম্প্রতি যশ নিজেই জানিয়েছিলেন সারাক্ষণই ছোট্ট ঈশানের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। তবে কাজ শুরু হতে কিছুক্ষণের জন‍্য খুদের থেকে দূরে থাকতে হবে তাঁকে। ঈশানের প্রসঙ্গ উঠতে কিছুটা বেফাঁস এনাও। নুসরত পুত্রের মাসি না পিসি হলেন তিনি? ঝটিতি উত্তর দেন এনা, “মাসি পিসি দুটোই হয়েছি”। পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে বলেন, “না, মাসিই হয়েছি, ছোট মাসি।”

তবে এখনো তিনি ঈশানকে সামনে থেকে দেখার সুযোগ পাননি বলেই জানান এনা। কাজের এতটাই চাপ যে খুদের সঙ্গে দেখা করা হয়নি। কোনো উপহারও পাঠানো হয়নি। তবে শুটিং কিছু সামলে ওঠার পর শীঘ্রই বোনপোকে দেখতে যাবেন বলে জানান এনা।

Related Articles

Back to top button