টাইমলাইনভারত

লোকসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রবেশের সাথে সাথেই উঠল ‘ভারত মাতা কি জয়’, ‘জয় শ্রী রাম’ শ্লোগান

বাংলাহান্ট ডেস্কঃ বাদল অধিবেশন বুধবারই সমাপ্ত হয়েছে। এই অধিবেশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra modi) মাস্ক পরিহিত অবস্থায় উপস্থিত হয়েছিলেন। মোদী জি লোকসভায় প্রবেশের সাথে সাথেই ‘ভারত মাতা কি জয়’, ‘জয় শ্রী রাম’ শ্লোগান দিতে থাকে উপস্থিত সকলেই।

ঐতিহাসিক মাত্রায় পৌঁছেছে এই অধিবেশন
বুধবার এই অধিবেশনের শেষ দিনে লোকসভার স্পিকার ওম বিড়লা জানিয়েছেন, করোনা মহামারির মধ্যে এই বাদল অধিবেশন এক ঐতিহাসিক মাত্রায় পৌঁছেছে। সংসদে কাজের উৎপাদনশীলতা ১৬৭ শতাংশ বৃদ্ধি পেয়ে এক নতুন রেকর্ড তৈরি করেছে। পাশাপাশি হাউসের কার্যক্রমও স্থগিত রাখা হয়েছে।

বিশেষ ভঙ্গিতে অভিনন্দন জানানো হয় প্রধানমন্ত্রীকে
প্রধানমন্ত্রী মোদী এই ১৭ তম লোকসভা অধিবেশনের শেষ দিনেও সভায় উপস্থিত ছিলেন। করোনা সংক্রমণের কারণে তিনি নিয়ম মেনে মাস্ক পড়েছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সভার প্রবেশের সময় সকলেই ‘ভারত মাতা কি জয়’, ‘জয় শ্রী রাম’ শ্লোগান দিতে থাকে। জোড় হাত করে সকলে ধন্যবাদ জ্ঞাপন করেন প্রধানমন্ত্রী।

বেশি সফলতাও লাভ করেছে এই অধিবেশন
এদিন সভায় লোকসভার স্পিকার ওম বিড়লা বলেছেন, অন্যান্য মরশুমের থেকে এই অধিবেশন বেশ দীর্ঘ স্থায়ী ছিল। করোনা আবহের মতো গুরুতর পরিস্থিতিতেও সদস্যদের ইতিবাচক অংশগ্রহণ এবং সমর্থনের কারণে এই অধিবেশনটি অন্যান্য অধিবেশনগুলির তুলনায় বেশি সফলতা লাভ করেছে।

Back to top button