কলকাতাক্রিকেটখেলাটাইমলাইনIPL

প্লে-অফ থেকে ছিটকে যাওয়ার পর নাইট সমর্থকদের আবেগঘন বার্তা দিলেন ইয়ন মর্গ্যান

বাংলা হান্ট ডেস্কঃ গ্রুপ পর্বের শেষ ম্যাচে রাজস্থান রয়েলসকে (Rajasthan royels) দাপটের সঙ্গে হারিয়েও এবার আইপিএলে প্লে-অফে ওটা হয়নি কলকাতা নাইট রাইডার্সের (Kolkata night riders)। গ্রুপ লীগের শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে 10 উইকেটে হারিয়ে রান রেটের বিচারে কলকাতা নাইট রাইডার্সকে পিছনে ফেলে সমান সংখ্যক পয়েন্ট নিয়েও প্লে অফে পৌঁছে যায় ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দ্রাবাদ।

একেবারে শেষ মুহূর্তে নিজেরা ভালো পারফরম্যান্স করার পরও প্লে-অফে যেতে না পারায় হতাশ নাইট শিবির। এই নিয়ে টানা দ্বিতীয় বছর প্লে অফে উঠতে পারলো না কেকেআর। স্বাভাবিকভাবেই মন খারাপ নাইট সমর্থকদের। নাইট সমর্থকদের এই মন খারাপের দিনে সামান্য আনন্দ দিতে ইতিবাচক বার্তা দিলেন নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যান (Eoin morgan)।

এবার আইপিএলের মাঝপথে কেকেআর অধিনায়কত্ব থেকে ইস্তফা দেন দীনেশ কার্তিক। তারপর কেকেআর অধিনায়কত্ব তুলে দেওয়া হয় মর্গ্যানের হাতে। মর্গ্যানের অধিনায়কত্বে কেকেআর সাত ম্যাচ খেলে মাত্র তিনটি ম্যাচে জয় পেয়েছে। এর ফলে প্লে অফে ওটা হয়নি নাইটদের।
তারপরই টুইটারে নাইট সমর্থকদের উদ্দেশে বিশেষ বার্তা দিলেন অধিনায়ক ইয়ন মর্গ্যান। মর্গ্যান লিখেছেন, ” এই মরশুমে আমাদের সমর্থন করার জন্য সকল নাইট সমর্থকদের ধন্যবাদ। এখান থেকে শিক্ষা নিয়ে আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে হবে।”

Back to top button