টাইমলাইনভাইরালভিডিও

এক সাইকেলে চড়ে ঘুরছে পরিবারের সকলে, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্কঃ সন্তানের কাছে পরম আশ্রয় স্থল হল বাবা (father) এবং মা (mother)। এই বিশাল পৃথিবীতে বাবা মায়ের কোন বিকল্প হয় না। সম্প্রতি স্যোশাল মিডিয়া এক মুরগি মায়ের ভিডিও ভাইরাল (viral video) হয়েছিল বহুল পরিমাণে। ঠিক তারপরই আরও একটি ভিডিও ভাইরাল হল, যেখানে এক বাবার শক্তিশালী ক্ষমতার বহিঃপ্রকাশ ঘটল।

মুরগি মায়ের মাতৃস্নেহের ভিডিওতে দেখা গিয়েছিল- বৃষ্টির মধ্যে নিজের পালকের মধ্যে সন্তানদের আশ্রয় দিয়েছিল মা মুরগি। নিজে বৃষ্টিতে ভিজেও, পালক ফুলিয়ে নিজের সন্তানদের বৃষ্টির হাত থেকে রক্ষা করছিল। সেই ভিডিও দেখে কুর্নিশ জানিয়েছিল নেটিজনরা।

এবার খানিকটা একই রকম আরও একটি ভিডিও ভাইরাল হল স্যোশাল মিডিয়ায়। যেখানে দেখা গেল এক বাবা তারা সন্তানদের সাইকেলে করে নিয়ে যাচ্ছেন। সাধারণভাবে ভাবতে গেলে এ আর এমন কি কঠিন কাজ, তবে ভিডিওটি দেখলে বুঝতে পারবেন, বাবা কতটা শক্তিশালী হলে, তবেই তাঁর সকল সন্তানদের নিয়ে এক সাইকেলে চড়তে পারেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়। এক সাইকেলে ৯ জন শিশু একসঙ্গে চড়েছে এবং তাদের বাবা ড্রাইভার হয়ে তাদের চালিয়ে নিয়ে যাচ্ছেন। সাইকেলের পেছনের কেরিয়ারে বসেছে তিনটে বাচ্চা, তারপর সাইকেলের রডে দাঁড়িয়ে দুপাশ থেকে বাবার কাঁধ শক্ত করে ধরে দাঁড়িয়ে রয়েছে আরও দুজন।

আবার হ্যান্ডেলের সঙ্গে সুন্দর দক্ষতার সঙ্গে ঝুলে রয়েছে আরও একজন। সাইকেলের সামনেও ক্যারিয়ার লাগিয়ে নিয়েছেন বাবা। সেখানে তুলেছেন আরও দুজনকে। টোটাল হল ৮ জন। আর নবম জন, সে তো আরও ট্যালেন্টেড। পেছনের ক্যারিয়ারে থাকা ৩ জনের হাতের উপর ভর দিয়ে পেছন থেকে বাবার গলা জড়িয়ে দাঁড়িয়ে রয়েছে নবম জন।

এখানে বাবার দক্ষতার সঙ্গে বাচ্চাদের দরুন ট্যালেন্টের প্রকাশ পাওয়া যায়। তবে এই ভিডিও কিন্তু নেটদুনিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়ে যায়।

Back to top button