টাইমলাইনপশ্চিমবঙ্গ

বিজেপি করার অপরাধে প্রাক্তন সেনা কর্মীকে রাস্তায় ফেলে বেধড়ক মার তৃণমূলের!

বাংলা হান্ট ডেস্কঃ ভোট যত এগিয়ে আসছে, তত বাড়ছে রাজনৈতিক হানাহানি। চারিদিকে তৃণমূলের (All India Trinamool Congress) হাতে আক্রান্ত হচ্ছে বিজেপির (Bharatiya Janata Party) কর্মীরা। মারধর থেকে খুন, কিছুই বাদ যাচ্ছে না। যদিও শাসক দল সমস্ত রকম অভিযোগ খারিজ করে দিচ্ছে। সেই ক্রমেই বিজেপি করার অপরাধে প্রাক্তন সেনা কর্মীকে মারধর করল তৃণমূল। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পটাশপুরের নৈপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায়। শাসক দলের কর্মীর হাতে প্রহৃত সেনার প্রাক্তন কর্মী এখন এগরার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে গুরুতর আহত অবস্থায় ভরতি।

তৃণমূলের মারে যখন প্রাক্তন সেনা কর্মী অনন্ত মাইতি জানান, বিজেপি করি বলে এলাকার তৃণমূল কর্মীরা আমাকে বহুবার শাসিয়েছে। কিন্তু এবার সরাসরি হামলা করে দিল। উনি জানান, শনিবার ভাইয়ের বাড়ি থেকে ফেরার পথে রাস্তায় একদল তৃণমূল কর্মী আমার উপর রড, লাঠি দিয়ে হামলা চালায়।

তৃণমূলের হামলার পর উনি রাস্তায় সংজ্ঞা হারিয়ে পড়ে যান। এরপর স্থানীয়রা ওনাকে উদ্ধার করে পটাশপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে ওনার অবস্থার অবনতি ঘটলে ওনাকে এগরার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

যদিও, ঘটনার সমস্ত অভিযোগ খারিজ করেছে তৃণমূল। তাঁরা উল্টে বিজেপির ঘাড়েই দোষ চাপিয়েছে। তৃণমূলের পক্ষ থেকে বলা হয়, শনিবার বিজেপির কর্মীরা আমাদের কর্মীদের মারধর করে, সেখান থেকেই এই বিবাদ ছড়ায়।

 

Back to top button
Close