টাইমলাইনবিনোদন

গোপনাঙ্গে লাথি থেকে আত্মহত‍্যার হুমকি, ‘টুম্পা’ খ‍্যাত দীপাংশু আচার্যর বিরুদ্ধে বিষ্ফোরক প্রাক্তন প্রেমিকা

বাংলাহান্ট ডেস্ক: ভাইরাল ‘টুম্পা’ (tumpa) গানের সূত্রে দীপাংশু আচার্যকে (dipangshu acharya) এখন অনেকেই চিনে গিয়েছেন। ‘টুম্পা’ ও ‘পুটকি ভাই’ গানে অভিনয়ের পাশাপাশি র‍্যাপও করেছেন দীপাংশু। তিনি একাধারে যেমন গীতিকার, লেখক তেমনি কমেডিয়ান ও প্রাক্তন রেডিও জকিও বটে। এবার এই দীপাংশুর বিরুদ্ধেই উঠল গুরুতর অভিযোগ।

নিজের প্রাক্তন প্রেমিকা ও প্রাক্তন স্ত্রীকে দিনের পর দিন শারীরিক ও মানসিক অত‍্যাচার করেছেন দীপাংশু, এমনি অভিযোগ উঠেছে সম্প্রতি। শ্রেয়সী চৌধুরী নামে এক মহিলা সোশ‍্যাল মিডিয়ায় একটি লম্বা পোস্টের মাধ‍্যমে এই অভিযোগ তুলেছেন দীপাংশুর বিরুদ্ধে। নিজেকে তাঁর প্রাক্তন প্রেমিকা বলে দাবি করেছেন তিনি।

image 197 Bangla Hunt Bengali News
গত ২০০৮ সালে তিনি দীপাংশুর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বলে জানান শ্রেয়সী। তারপর থেকে প্রতিনিয়ত চরম শারীরিক ও মানসিক নির্যাতন সহ‍্য করতে হয়েছে। সমানে আত্মহত‍্যার হুমকি দিয়ে যেতেষ দীপাংশু। এমনকি সকলের সামনেই তাঁকে হেনস্থা হতে হয়েছিল বলেও অভিযোগ করেছেন শ্রেয়সী। দীপাংশু নাকি তাঁর গোপনাঙ্গে আঘাত করতেও ছাড়েননি।

লম্বা পোস্টের শেষে শ্রেয়সী লিখেছেন, বইমেলা, ফিল্ম ফেস্টিভ‍্যালে সকলের সামনেই তাঁকে হেনস্থা করেছেন দীপাংশু। সকলেই দেখেছেন সেসব। কিন্তু সবাই তা ভুলে যাওয়ায় এতদিন বাদে সরব হতে হয়েছে তাঁকে। দীপাংশুকে ‘টক্সিক’ নারীবিদ্বেষী বলেও কটাক্ষ করেছেন শ্রেয়সী।

SHAAAAA 1610337416488 Bangla Hunt Bengali News
প্রাক্তন প্রেমিকার মতো দীপাংশুর প্রাক্তন স্ত্রীও তাঁর বিরুদ্ধে মুখ খুলেছেন সংবাদ মাধ‍্যমের কাছে। দীর্ঘদিন ধরে ডিভোর্সের আবেদন করলেও বিচ্ছেদ দিতে রাজি নন দীপাংশু। তিনিও একই রকম শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়েছেন বলে জানিয়েছেন দীপাংশুর প্রাক্তন স্ত্রী।

অপরদিকে দীপাংশুর বক্তব‍্য, পুরোটাই সাজানো মিথ‍্যে। সম্পর্ক শেষ হয়ে যাওয়ার পরেও নাকি শ্রেয়সীর সঙ্গে ভাল বন্ধুত্ব ছিল তাঁর। এমনকি দীপাংশুর বিয়ের তত্ত্বও নাকি তিনি সাজিয়ে দিয়েছিলেন। তবে স্ত্রীর সঙ্গে ডিভোর্সের মামলা নিয়ে সন্তোষজনক কোনো যুক্তি দিতে পারেননি দীপাংশু আচার্য।

Back to top button