fbpx
টাইমলাইনভারত

ব্রেকিং নিউজঃ গ্যাস প্লান্টের বিস্ফোরণে কেঁপে উঠল গুজরাত

বাংলাহান্ট ডেস্কঃ  বিস্ফোরণে কেঁপে উঠল গুজরাত। গুজরাতের ভদোদরা শহরে একটি চিকিৎসা সরঞ্জাম নির্মান কোম্পানিতে এই বিস্ফোরণ হয়েছে হলে খবর। একটি গ্যাস প্লান্টে হয়েছে এই প্রবল বিস্ফোরণ।

ভদোদরার একটি ইন্ড্রাস্ট্রিয়াল অ্যান্ড মেডিক্যাল ম্যানুফ্যাকচারিং কোম্পানিতে এই ঘটনা ঘটেছে বলে খবর সংবাদসূত্রে। জানা যাচ্ছে ঘটনাস্থলেই ৫ জন মারা গিয়েছে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কা জনক।

পুলিশি সূত্রে জানা গিয়েছে আজ বেলা ১১ টা নাগাদ পাদ্রার এইমস ইন্ড্রাস্ট্রি লিমিটেডের একটি গ্যাস প্লান্টে হয়েছে এই প্রবল বিস্ফোরণ । এখানে অক্সিজেন, হাইড্রোজেন সহ অনেক দাহ্য গ্যাস নিয়ে কাজ হয়ে থাকে। সেই কারনে এই দুর্ঘটনা হয়েছে বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে গুজরাতের দমকল বাহিনী ও পুলিশ । শুরু হয়েছে উদ্ধার কাজও।

ইন্ডিয়ান এক্সপ্রেসের সাংবাদিক ঐশ্বর্য মোহান্তে ট্যুইটে লিখেছেন, “Five feared dead in a blast at AIMS Oxygen Pvt Ltd company in Padra taluka of Vadodara. Over a dozen hospitalised. Further details awaited” (ভাদোদরার পাদ্রা উপজেলার এআইএমএস অক্সিজেন প্রাইভেট লিমিটেডে বিস্ফোরণে পাঁচজন মারা যাওয়ার আশঙ্কা করছেন। এক ডজনেরও বেশি হাসপাতালে ভর্তি)।

Close
Close