ক্রিকেটখেলাটাইমলাইন

ভারত-অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে বিস্ফোরক সৌরভ গাঙ্গুলি

বাংলা হান্ট ডেস্কঃ আগামী 10 ই নভেম্বর আইপিএলের ফাইনাল ম্যাচ। সেই ম্যাচ দিয়েই এবারের আইপিএল শেষ হয়ে যাচ্ছে। আর আইপিএল শেষ হওয়ার পরই আড়াই মাসের অস্ট্রেলিয়া সফরে যাবে ভারতীয় ক্রিকেট দল। অস্ট্রেলিয়ায় গিয়ে কোহলিরা তিনটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে এবং চার ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

গতবার যখন অস্ট্রেলিয়া সফরে গিয়েছিল ভারতীয় ক্রিকেট দল তখন অস্ট্রেলিয়াকে অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজে হারিয়েছিল বিরাট এন্ড কোম্পানি। তবে এবার পরিস্থিতি আলাদা। এবার অস্ট্রেলিয়া দলে অন্তর্ভুক্ত হয়েছে স্মিথ এবং ওয়ার্নার। এর ফলে এবার অস্ট্রেলিয়া দল আরও অনেক বেশি শক্তিশালী। তবে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী মনে করেন অস্ট্রেলিয়া যতই শক্তিশালী হোক না কেন অস্ট্রেলিয়াকে হারানোর ক্ষমতা রয়েছে ভারতীয় দলের।

প্রাপ্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর জানান, “এবার অস্ট্রেলিয়া দলে অন্তর্ভুক্ত হয়েছে ওয়ার্নার এবং স্মিথের। এছাড়াও অস্ট্রেলিয়া দলে রয়েছে লাবুশনের মত ব্যাটসম্যান। অস্ট্রেলিয়া দলের পেস বোলিং দারুন শক্তিশালী অর্থাৎ সবমিলিয়ে নিজেদের কন্ডিশনে এবার অস্ট্রেলিয়া দল অনেক শক্তিশালী। তবে অস্ট্রেলিয়া যতই শক্তিশালী হোক না কেন ভারতের ক্ষমতা আছে অস্ট্রেলিয়াকে হারানোর। তাই এই সিরিজে দারুন লড়াই হবে।”

Back to top button