টাইমলাইনভারত

ভিডিও জারি করে কৃষক নেতাদের হুঁশিয়ারি দীপ সিধুর, বলল আমি মুখ খুললে পালিয়ে বাঁচবে না

বাংলা হান্ট ডেস্কঃ ২৬ জানুয়ারি লাল কেল্লায় হওয়া হিংসার মামলায় অভিযুক্ত পাঞ্জাবের শিল্পী দীপ সিধু ফেসবুকে লাইভে এসে কৃষক নেতাদের চ্যালেঞ্জ জানায়। বারবার গদ্দার বলায় ক্ষুব্ধ দীপ কৃষক নেতাদের হুঁশিয়ারি দিয়ে বলে, যদি আমি আমার মুখ খুলি তাহলে তোমরা কেউ পালিয়ে বাঁচবে না। এটাকে ডায়লগ ভেবে হালকা নিও না। এটা সবসময় মনে রাখবে। সিধু বলে, আমার কাছে প্রতিটি জিনিষের প্রমাণ আছে। কৃষক নেতাদের নিজের মানসিকতা বদলানো উচিৎ।

ফেসবুকে লাইভ হয়ে দীপ সিধু বলে, আমার বিষয়ে অনেক কিছু বলা হচ্ছে। এখন সবকিছু স্পষ্ট করার সময় হয়ে এসেছে। দিল্লীতে ২৬ জানুয়ারি লাল কেল্লায় ঝাণ্ডা তোলা নিয়ে দীপ সিধু বলেম যুবদের দিল্লীতে ট্রাক্টর মার্চের জন্য ডাকা হয়েছিল। এরপর কৃষক নেতারা দিল্লীতে নির্ধারিত রুটে প্যারেডের কথা বলে। তখন যুবরা ক্ষেপে যায়, আর কৃষক নেতাদের থেকে নিজেদের আলাদা করে নেয়।

দীপ সিধু কৃষক নেতাদের অহংকারী আখ্যা দিয়ে বলে, তাঁরা সরকারের ভাষা বলছে। দীপ বলে, কৃষকদের কাছে আবেদন করছি যে, তাঁরা যেন এক হয়ে থাকে আর ২৬ জানুয়ারির ঘটনাকে যেন মনে রাখে।

সিধু বলে, কৃষক নেতাদের এই মামলায় তাঁদের অবস্থা স্পষ্ট না। তাঁরা বারবার লাল কেল্লায় ঝাণ্ডা তোলার বিষয়টা এড়িয়ে যাচ্ছে। বাইক করে পালানোর ভিডিও নিয়ে সিধু বলে, যেটার কোনও সত্যতা নেই সেটাকেই সত্যি বলে মানা হচ্ছে।

হিংসা করানোর অভিযোগ নিয়ে সিধু বলে, কি হিংসা হয়েছে? আমরা লাল কেল্লার সম্পত্তির ক্ষতি করিনি। দিল্লী পুলিশ নিয়ে সিধু বলে, পুলিশ আমাদের বলেছিল যে করার শান্তিপূর্ণ ভাবে করো। বিজেপি আর আরএসএস এর সাথে যোগাযোগ নিয়ে সিধু বলে, এগুলো সব মিথ্যে কথা। সিধু কংগ্রেসের সাথে সম্পর্ক থাকার দাবিকেও মিথ্যে বলে।

Related Articles

Back to top button