টাইমলাইনভাইরালভিডিওভিডিও গান

বাস্তবের স্পাইডারম্যান! দেওয়ালে পা দিয়েই পার করলো জলমগ্ন রাস্তা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম তথা ফেসবুক কিংবা টুইটারে একাধিক ভিডিও নানা সময় আমরা ভাইরাল হতে দেখি। সেখানে কোনো বন্য প্রাণী দের মধ্যে হত্যালীলার ছবি ধরা পরে আবার কখনো রাস্তার মধ্যে মানুষের মধ্যে ঘটছে থাকা কোন ঘটনা আমাদের চোখের সামনে উঠে আসে। তবে সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যাচ্ছে যা যেকোনো হলিউডের সিনেমার চিত্রনাট্যকে হার মানাতে বাধ্য। কি এমন রয়েছে সেই ভাইরাল ভিডিও তে!

ফেসবুকে ‘Dipankar Routh’ নামক এক ব্যক্তি তার নিজস্ব একাউন্টে পোস্ট করেছেন একটি ভিডিও এবং ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে ওঠে। সেই ভিডিওতে একটি জলমগ্ন রাস্তার ছবি দেখা যাচ্ছে। কিন্তু এখানেই শেষ নয় চমকের। সেই জলমগ্ন রাস্তার মধ্যে দিয়ে একজন সাইকেল আরোহী সাইকেলে একটি বস্তা নিয়ে আমাদের সামনে ধরা দেয়। এবং ভিডিওটিতে স্পষ্ট বোঝা যাচ্ছে ব্যক্তিটি কোনোভাবেই নিজের শরীরকে জলের মধ্যে স্পর্শ করাতে চায় না। তার জন্য সে যে কৌশল নিয়েছে তাতে অবাক সমস্ত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুইহাতে সাইকেলকে কোনোমতে ধরে ব্যক্তিটি রাস্তার পাশের একটি দেওয়ালে তার দুটি পা-কে ভর করে জলমগ্ন রাস্তা পার হয়ে চলেছে। কিভাবে এক ব্যক্তি বস্তবোঝাই সাইকেল ধরে দেওয়ালের মধ্যে পা দিয়ে চলতে পারে তা সত্যিই এই ভিডিওটি না দেখলে আপনি বিশ্বাস করবেন না। এ যেন সত্যিকারের হলিউডের যেকোন চিত্রনাট্যের গল্প যা বাস্তবে আমাদের চোখের সামনে উঠে এসেছে। সঙ্গে আবার ভিডিওর ব্যাকগ্রাউন্ড এ বেজে চলছে শাহরুখ খানের জনপ্রিয় গান ‘বাদশাহ ও বাদশাহ’।

ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে একাধিক মানুষ লাইক এবং কমেন্ট করে ভিডিওটিতে নিজেদের ভালবাসা উজাড় করে দিয়েছে। কিছু ব্যবহারকারী মজা করে ভিডিওটিতে সেই ব্যক্তিটিকে স্পাইডারম্যানের সঙ্গে তুলনা করেছে আবার এক ব্যবহারকারী লেখেন, “জলের মধ্যে দিয়ে এমনভাবে রাস্তা পারাপার করা সত্যিই এক দৃষ্টান্ত জনক ঘটনা।”

Related Articles

Back to top button