টাইমলাইনপশ্চিমবঙ্গ

রোজভ্যালি কাণ্ডে অতিষ্ঠ সেলেবদের জীবন! তদন্তকারীদের নজরে আরও অনেকে

বাংলা হান্ট ডেস্ক: রোজভ্যালি সারদা কাণ্ডে ফের নড়েচড়ে বসেছে সরকার একের পর এক বড় বড় তারকা নেতা-নেত্রীদের দেখে পাঠাচ্ছে তদন্তকারীরা, এবার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে রোজভ্যালি কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য তলব করল ইডি।

সূত্রে খবর, কয়েকদিন আগেই রোজভ্যালির কর্তা গৌতম কুণ্ডুকে জেরা করে ঋতুপর্ণা সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে আসে ইডির। রোজভ্যালি এবং তাঁর মধ্যে কোনও টাকার লেনদেন হয়েছিল কিনা!, জানার চেষ্টা করবে তদন্তকারীরা। এমনকি অভিনেত্রী কে জেরা করা হতে পারে রোজভ্যালি এবং তাঁর মধ্যে কোনও চুক্তি হয়েছিল কিনা, সে বিষয়ে জানতে। ঋতুপর্ণা কে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে আগামী সপ্তাহেই।

শুধু এই নয়, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কেও রোজভ্যালি কাণ্ডে তলব জানিয়েছেন তদন্তকারীরা। আগামী ১৯ জুলাই বেলা ১২টার মধ্যে ইডির দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে। খবর, প্রসেনজিৎ কে দেখা গিয়েছিল রোজভ্যালির একাধিক অনুষ্ঠানে। কেন তিনি গিয়েছিলেন এই অনুষ্ঠানে?, তাহলে কি দু-পক্ষের মধ্যে কোনও আর্থিক লেনদেন হয়েছিল? এমনই বিভিন্ন বিষয় বিষয় খতিয়ে দেখছে ইনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট।

রোজভ্যালি কাণ্ডে খুলছে একের পর এক মুখোশ, সূত্রে খবর, আরো বহু অভিনেতা অভিনেত্রী অভিনেত্রী অভিনেত্রী এবং রাজনৈতিক নেতা নেত্রী কে নজরে রাখছেন তদন্তকারীরা, খুব শিগগিরই জেরা করা হবে তাদের‌।

Related Articles

Back to top button