টাইমলাইনবিনোদন

ভুয়ো অ্যাকাউন্ট খুলে অশ্লীল মেসেজ, ভাবমূর্তি নষ্ট করার জন‍্য ইচ্ছা করে করা হয়েছে বললেন রোশন

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্টের (fake account) সমস‍্যায় এবার রোশন সিং (roshan singh)। শ্রাবন্তী চ‍্যাটার্জির (srabanti chatterjee) সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে বেশ কিছুদিন ধরেই লাইমলাইট গিয়ে পড়েছে তাঁর উপর। এসবের মাঝেই ভুয়ো অ্যাকাউন্টের সমস‍্যায় জেরবার হতে হল রোশনকে। নিজেই ভুয়ো অ্যাকাউন্ট নিয়ে নেটিজেনদের সতর্ক করেছেন রোশন।

বিষয়টা খোলসা করেই বলা যাক। ইনস্টাগ্রামে বেশ কিছুদিন ধরেই নাকি রোশনের নামে এই ভুয়ো অ্যাকাউন্টটি খোলা হয়েছিল। কিন্তু অ্যাকাউন্টটি খোলার পরেই ব্লক করে দেওয়া হয় তাঁকে যাতে তিনি এর হদিশ না পান। ৯২ জনকে ইতিমধ‍্যেই ফলো করতে শুরু করেছিল অ্যাকাউন্টটি। বায়ো হিসাবে লেখা হয়েছিল, রোশনের ব‍্যক্তিগত ব্লগ এটি।

image 199 Bangla Hunt Bengali News
রোশন জানান, অনেককে অশ্লীল মেসেজও করা হয়েছে রোশনের নামে এই ভুয়ো অ্যাকাউন্টটি থেকে। তাঁকে বদনাম করার জন‍্যই যে ইচ্ছা করে এটা করা হয়েছিল তাও তিনি জানেন বলে মন্তব‍্য করেন রোশন। বিষয়টি জানতে পেরেই অ্যাকাউন্টটির স্ক্রিনশট তুলে নিজের ইনস্টা হ‍্যান্ডেলে পোস্ট করে সকলকে সতর্ক করেন তিনি। তবে এ কাজ কে করেছিল তা জানাননি রোশন।

প্রসঙ্গত, সম্প্রতি রোশন জানান অভিনেত্রী স্ত্রীর সঙ্গে আর যোগাযোগ নেই তাঁর। পাশাপাশি শ্রাবন্তীর ব‍্যাপারে আরো বেশ কিছু তথ‍্য ফাঁস করেন তিনি। রোশনের বক্তব‍্য, টলিউডের খ‍্যাতনামা অভিনেত্রী হলেও সেটা বাড়িতে কোনোদিনই বুঝতে দেননি শ্রাবন্তী। তাঁর পরিবারের সবার সঙ্গে তো বটেই, রোশনের এক ম‍্যাটাডর চালক বন্ধুর সঙ্গেও দিব‍্যি মিশে গিয়েছিলেন অভিনেত্রী।

খুব শীঘ্রই নিজের ক্লোদিং ব্র‍্যান্ড লঞ্চ করতে চলেছেন রোশন। তবে তাঁর জন‍্য শ্রাবন্তী নন, অন‍্য তারকাকে দিয়েই লঞ্চ করাবেন বলে জানান রোশন। গোটা টলিউডের সঙ্গেই নাকি পরিচিতি রয়েছে রোশনের। তবে দিনের শেষে তাঁর বক্তব‍্য, যা হয়েছে ভালোর জন‍্যই হয়েছে।

Back to top button