টাইমলাইনবিনোদন

ইউভান নাকি করিনার দ্বিতীয় সন্তান! ভিডিও ভাইরাল হতেই শোরগোল নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের মতো টলিউডেও (tollywood) তারকা সন্তানদের নিয়ে মাতামাতির কমতি নেই। আর এই খুদে সেলিব্রিটিদের তালিকায় প্রথম নামই আসবে রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর (subhashree ganguly) ছেলে ইউভানের (yuvaan)। জন্মের দিন থেকেই নেটজনতার হৃদয়ে পাকাপাকি ভাবে স্থান করে নিয়েছে ছোট্ট ইউভান। যত দিন যাচ্ছে ততই বাড়ছে তার জনপ্রিয়তা।

সেই সঙ্গে ভুয়ো খবরও পাল্লা দিয়ে বেড়ে চলেছে ছোট্ট ইউভানকে নিয়ে। এর আগে ইউভানের ছবি দিয়ে চালানো হয়েছিল বিরাট-অনুষ্কার সন্তান ভামিকার নামে। এবার ফের সেই একই রকম ভুয়ো খবরের শিকার হল রাজ শুভশ্রী পুত্র ইউভান।


অভিযোগের আঙুলও ফের উঠেছে সেই ইউটিউব চ‍্যানেল বলিউড সিটির বিরুদ্ধে। তবে এবার বিরাটের বদলে করিনা কাপুর খান। ভিডিওর থাম্বনেলে ইউভানকে কোলে নিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে করিনাকে। আসলে এটি শুভশ্রীর জন্মদিনে তোলা একটি ছবি। ইউভানকে কোলে নিয়ে আদর করার এই ছবিটি নিজেই সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। সেই ছবিটি নিয়েই ইউভানকে করিনার দ্বিতীয় পুত্র সন্তান বলে দাবি করা হয় ওই ইউটিউব চ‍্যানেলের তরফে।


তবে এবারে শুভশ্রী এই বিষয়ে কোনো মন্তব‍্য করেননি। এর আগে বলিউড সিটির পোস্ট করা একটি ভিডিওর ‘থাম্ব নেল’এ দেখা যায় ইউভানকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন বিরাট। আসলে ছবিটি রাজেরই। তবে টলিউড পরিচালকের মুখের জায়গায় বসিয়ে দেওয়া হয়েছে বিরাটের মুখ ও কোলের ইউভানকে চালানো হয়েছে ভামিকা বলে।

বিষয়টি প্রকাশ‍্যে আসতেই শুরু হয় ট্রোল। শুভশ্রী গাঙ্গুলীর ফ‍্যানপেজের তরফে রাজ ও ভাইরাল থাম্ব নেলটি পাশাপাশি কোলাজ করে তুলে ধরা হয়। অভিযোগ জানানো হয়, বলিউড ইউভানের ছবিকে ভামিকার বলে চালাচ্ছে। এমনকি বিষয়টি নজরে আসতে শুভশ্রী নিজেও স্টোরিতে পোস্ট করেন এই ছবি।

Back to top button