টাইমলাইনবিনোদন

প্রয়াত মুকেশ খান্না? ভিডিও পোস্ট করে মৃত‍্যুর গুজব ওড়ালেন ‘শক্তিমান’

বাংলাহান্ট ডেস্ক: মাঝে মাঝেই নানা বিতর্কের জন‍্য সংবাদ শিরোনামে উঠে আসে প্রবীণ অভিনেতা মুকেশ খান্নার (mukesh khanna) নাম। তবে এবারে যে কারণে তিনি চর্চায় উঠে এলেন তা নিয়ে শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। মঙ্গলবার রাতে হঠাৎ করেই সোশ‍্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মুকেশ খান্নার মৃত‍্যুর খবর। শোকপ্রকাশ করতে থাকেন তাঁর অনেক অনুরাগীরাই।

এরপরেই প্রকাশ‍্যে আসে আসল সত‍্যিটা। আর তা প্রকাশ‍্যে আনেন খোদ মুকেশ খান্নাই। সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে তিনি জানান সম্পূর্ণ সুস্থ আছেন তিনি। তাঁর মৃত‍্যুর খবর সম্পূর্ণ ভুয়ো। এই ধরনের খবর যারা ছড়ায় তাদের ধরে মারা উচিত বলেও মন্তব‍্য করেন তিনি।


অভিনেতা আরো বলেন, ‘আপনাদের শুভকামনা আমার সঙ্গে রয়েছে। এত মানুষ যার ভাল চায় তার খারাপ কিকরে হবে। আমার জন‍্য চিন্তা করার জন‍্য অনেক ধন‍্যবাদ। আমার কাছে অনেক ফোন আসছিল তাই ভাবলাম আমার দর্শকদের জানিয়ে দেওয়া উচিত যে আমি সুস্থ আছি।’

প্রসঙ্গত, নয়ের দশকে শক্তিমান সিরিয়ালে অভিনয় করে সবার মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন মুকেশ খান্না। শক্তিমানই ভারতীয় চলচ্চিত্রে প্রথম সুপারহিরো। এখন আর ছবি না করলেও সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অভিনেতা। মাঝে মাঝেই বিভিন্ন বিষয়ে মন্তব‍্য করে বিতর্কের সম্মুখীনও হন তিনি।

এর গে #MeToo প্রসঙ্গে বলে তুমুল সমালোচনার শিকার হয়েছিলেন মুকেশ খান্না। এক সাক্ষাৎকারে মুকেশ খান্নাকে বলতে শোনা যায়, ‘পুরুষ আলাদা হয়, মহিলা আলাদা হয়। মহিলাদের কাজ ঘর সামলানো, ঘরের কাজ করা। এই #MeToo তখন শুরু হয়েছিল যখন মহিলারাও কাজ করা শুরু করেন। পুরুষের সঙ্গে সমকক্ষ হয়ে তারা চলতে চায়। কিন্তু সেটা সম্ভব নয়। এতে সবথেকে বেশি সমস‍্যায় পড়ে বাড়ির শিশুরা যারা মায়ের যত্ন পায় না।’

অভিনেতার এই ভিডিও ভাইরাল হতেই সমালোচনার ঝড় ওঠে নেটদুনিয়ায়। এমন মন্তব‍্য ও মনোভাবের জন‍্য অভিনেতাকে কড়া ভাষায় সমালোচনা করে নেটজনতা। একজন লেখেন, পুরোনো দিনের ধ‍্যান ধারনা পুষে রাখলে এমনটাই হবে।

Related Articles

Back to top button