fbpx
টাইমলাইনভারত

হায়দরাবাদ এনকাউন্টার: নিহত অভিযুক্তদের দেহ নিতে অস্বীকার পরিবারের, সত্কার করবে পুলিশ

বাংলা হান্ট ডেস্ক : আমার ছেলেকেও ওই ভাবে পুড়িয়ে মারা হোক- এমনই দাবি তুলে ছিলেন হায়দারাবাদ তরুণী মহিলা পশু চিকিত্সক খুনে অভিযুক্তদের মধ্যে একজনের মা। আজ শুক্রবার ভোর প্রায় সাড়ে তিনটে নাগাদ হায়দরাবাদ তরুণী গণধর্ষণ খুন ও কাণ্ডে চার অভিযুক্ত পুলিশের হাতে এনকাউন্টারের পর একদিকে যেমন চার অভিযুক্তের মৃত্যুর খবরে খুশির হাওয়া দেশজুড়ে ঠিক অন্য দিকে অভিযুক্তদের মৃতদেহ নিতে অস্বীকার করলেও পরিবারের সদস্যরা তাই তো ওই নিহত অভিযুক্তদের সত্কার করবে পুলিশ।

যদিও আদালতের পক্ষ থেকে 9 ডিসেম্বর অর্থাত্ সোমবার অবধি মৃতদেহগুলিকে সংরক্ষণ রাখার নির্দেশ দেওয়া হয়েছে এবং সোমবার সন্ধে ছটা অবধি মৃতদেহগুলির সত্কারের স্থগিতাদেশ দেওয়া হয়েছে। উল্লেখ শুক্রবার এনকাউন্টারের পর ঘটনাস্থল থেকে মৃতদেহগুলিকে তুলে দিয়ে সেই অভিযুক্তদের প্রত্যেকের পরিবারে খবর দেওয়া হয়েছিল কিন্তু পরিবারের সদস্যরা নাকি দেহগুলি নিতে অস্বীকার করেছেন

একই সঙ্গে পরিবারের সদস্যদের তরফে ওই মৃতদেহ নিয়ে কোনও রকম আগ্রহ দেখানো হয়নি বলে খবর। উল্লেখ শুক্রবার কাকভোরে, আর এবার তরুণী গণধর্ষণ এবং খুন কাণ্ডে অভিযুক্তদের ঘটনার পুনর্নির্মাণের জন্য ওই কালভার্টের নীচে নিয়ে যাওয়া হয়েছিল ঠিক সেই সময় পুলিশের আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নিয়ে পালাতে চেষ্টা করেছিল চার অভিযুক্ত আর ঠিক সেই সময়ে পুলিশের হাতে এনকাউন্টার হতে হয় তাঁদের।

Back to top button
Close