fbpx
টাইমলাইনবিনোদন

কার্তিকের সামনেই ‘বৌদি’বৌদি বলে ডাক সারাকে, তারপর যা হল দেখেনিন সেই ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: একটা সময় বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ছিল কার্তিক আরিয়ান ও সারা আলি খান। নবাগতা সারা অভিনয় জগতে পা দেওয়ার আগেই জানিয়ে ছিলেন কার্তিকের প্রতি তাঁর একটা ভাললাগা রয়েছে। জনপ্রিয় রিয়েলিটি শো কফি উইথ করন-এ এসে এমনটাই জানান সারা। তারপরেই রণবীর সিংয়ের দৌলতে একে অপরের সঙ্গে পরিচয়ও হয় তাঁদের। ইতিমধ্যেই শোনা যায় যে পরিচালক ইমতিয়াজ আলির ‘লভ আজ কাল’ ছবিতে একসঙ্গে অভিনয়ও করতে চলেছেন তাঁরা।

দীর্ঘদিন বলিউডে গুঞ্জন অব্যাহত ছিল কার্তিক ও সারার সম্পর্ক নিয়ে। তবে সম্প্রতি জানা গিয়েছে, বিচ্ছেদ হয়েছে তাঁদের। এখন আরেক নবাগতা অভিনেত্রী অনন্যা পাণ্ডের ওপর মন মজেছে কার্তিকের। তবে নেটিজেনদের যথেষ্ট সন্দেহ রয়েছে যে হয়তো এখনও সবটা শেষ হয়ে যায়নি সারা ও কার্তিকের মধ্যে। বারে বারে সেকথা প্রমাণ করে দিয়েছেন তাঁরা। সম্প্রতি নেটিজেনদের এই ধারনাই বদ্ধমূল হয়েছে আরও একটি ভিডিও দেখে।

View this post on Instagram

Bhabhi kisko bola ☺️

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শুটিংয়ের সময়কার একটি ভিডিও শেয়ার করেছেন কার্তিক। সেখানে দেখা যাচ্ছে স্থানীয় কয়েকজন ছোট ছেলের সঙ্গে খেলছেন অভিনেতা। এমন সময় সেখানে সারা আসেন। সারাকে আসতে দেখেই ছেলেরা বলে ওঠে ‘ভাইয়া ভাবি আ গয়ি’। তাদের এমন কথা শুনে হেসে ওঠেন কার্তিক। এদিকে সারা লজ্জায় পড়ে যান। তিনি পাল্টা জিজ্ঞাসা করেন, ‘কে বলল আমাকে ভাবি?’

তবে শুধু এই ভিডিওতেই নয়, এর আগে ছবির প্রচারে গিয়েও জনতার মধ্যে থেকে সমবেত আওয়াজ শোনা যায় ‘ভাবি ভাবি’। সেই ভিডিওও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত, আজ অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান ও সারা আলি খান অভিনীত ‘লভ আজ কাল’।

Back to top button
Close
Close