টাইমলাইনবিনোদন

চার বছরের সম্পর্কে পরিণতি, প্রেমের মাসেই চার হাত এক হচ্ছে ফারহান-শিবানীর

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে উত্তরোত্তর হারে বাড়ছে করোনা। তার মধ‍্যেও বিয়ের সানাই বাজার অন্ত নেই। দিন কয়েক ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা ফারহান আখতার (farhan akhtar)। দীর্ঘদিনের প্রেমিকা শিবানী দান্ডেকরের (shibani dandekar) সঙ্গেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। গুঞ্জনে উঠে এসেছে বিয়ের তারিখও।

বলিউডি সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, আগামী ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ে আইনি বিয়ে সারবেন ফারহান ও শিবানী। অনেক দিন ধরেই নাকি বিয়ের পরিকল্পনা করছিলেন বলিউডের এই দুই লভ বার্ডস। গত চার বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। এবার সেটা আরেক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার পালা। আগামী ২১ ফেব্রুয়ারিই তাঁদের সম্পর্কটা আইনি স্বীকৃতি পেতে চলেছে বলে খবর সূত্রের।


ফারহান ও শিবানী বলিউডের ওই জুটিদের তালিকায় পড়েন, যারা কখনোই সম্পর্কটাকে আড়ালে রাখেননি। প্রকাশ‍্যে বা সোশ‍্যাল মিডিয়ায় তাঁদের খুল্লমখুল্লা প্রেম বারংবার চর্চায় উঠে এসেছে। অভিনেতা হলেও বলিউতে পরিচালক হিসাবেই পা রেখেছিলেন ফারহান। ‘দিল চাহতা হ‍্যায়’, ‘ডন’ সিরিজের মতো ছবি পরিচালনা করেছেন তিনি।

‘রক অন’ ছবিতে প্রথম বার অভিনয়ে হাতেখড়ি দেন ফারহান। ভাগ মিলখা ভাগ, দিল ধড়কনে দো, জিন্দেগি না মিলেগি দোবারার মতো ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। অপরদিকে বড়পর্দায় কাজ না করলেও হিন্দি টেলিভিশনে বেশ জনপ্রিয় মুখ শিবানী। আইপিএলের সঞ্চালনাও করতে দেখা গিয়েছে তাঁকে। একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন শিবানী।

উল্লেখ‍্য, এটা ফারহানের দ্বিতীয় বিয়ে। এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। দুই মেয়েও রয়েছে তাঁদের, শাক‍্যা ও আকিরা। ২০১৭ সালে তাঁদের বিয়ে ভেঙে যায়। পরের বছরেই শিবানীর সঙ্গে সম্পর্কে জড়ান ফারহান।

Related Articles

Back to top button