টাইমলাইনবিনোদন

‘মির্জাপুর’ ওয়েব সিরিজের মুন্না ত্রিপাঠিকে দেখেই খুনের ছক নিকিতাকে, স্বীকার করল অভিযুক্ত তৌসিফ‌

বাংলাহান্ট ডেস্ক: ফরিদাবাদ লাভ জিহাদ কাণ্ডে বড়সড় তথ‍্য প্রকাশ‍্যে এসেছে। কলেজছাত্রী নিকিতার (nikita tomar) হত‍্যাকারী তৌসিফ জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ (mirzapur) দেখে প্রভাবিত হয়েই এই কাণ্ড ঘটিয়েছেন বলে জানা গিয়েছে সংবাদ মাধ‍্যম সূত্রে। এরপরেই বলিউডের উদ্দেশে ফের তোপ দেগেছেন কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, ক্রাইম ব্রাঞ্চের জেরায় অভিযুক্ত তৌসিফ স্বীকার করেছে সে মির্জাপুর ওয়েব সিরিজের চরিত্র ‘মুন্না ত্রিপাঠি’ কে দেখেই খুনের পরিকল্পনা বানায়। ওয়েব সিরিজে দেখানো হয়, নায়িকার থেকে প্রত‍্যাখ‍্যাত হয়ে তাকে খুন করে মুন্না ত্রিপাঠি। ক্রাইম ব্রাঞ্চের জেরায় তৌসিফ জানায়, নিকিতা তোমর তার প্রস্তাব প্রত‍্যাখ‍্যান করলে সে দিগ্বিদিক জ্ঞানশূন‍্য হয়ে পড়েছিল। সেই সময় মির্জাপুরের দ্বিতীয় সিজন দেখেই সে খুনের পরিকল্পনা করে।


আরো জানা গিয়েছে, অভিযুক্ত তৌসিফের মামা তাকে হত‍্যার জন‍্য অস্ত্রের যোগান দিয়েছিল। এক পুলিস কর্মীকে অপহরণের মামলায় আগে থেকেই তিনি জেলে বন্দি। জেল থেকেই ভাগ্নেকে তিনি অস্ত্র সরবরাহ করেছিলেন বলে জানা গিয়েছে।

এই প্রসঙ্গে বলিউডকে একহাত নিয়ে কঙ্গনা টুইট করেন, ‘এটাই হয় যখন খুনিদের গৌরবান্বিত করা হয়। যখন সুদর্শন যুবকরা খলনায়কের চরিত্র করে ও তাদের অ্যান্টি হিরো হিসেবে দেখানো হয় তখন এমনটাই হয়। বুলিউড এর লজ্জাও হওয়া উচিত।’

প্রসঙ্গত, ফরিদাবাদে একটি কলেজের বাইরে দিনের বেলা প্রকাশ‍্যে গুলি করে খুন করা হয় এক ছাত্রীকে। জানা গিয়েছে লাভ জিহাদের জেরেই এই ভয়ঙ্কর ঘটনা ঘটেছে। নিকিতা তোমর নামে নিহত ওই ছাত্রী তৌসিফ নামে এক যুবককে বিয়ে করতে অস্বীকার করে। এরপরেই ওই ছাত্রীকে প্রকাশ‍্য রাস্তায় গুলি করে পালায় তৌসিফ।

Back to top button