টাইমলাইন

জাহ্নবী কাপুর ওয়াপস যাও, অভিনেত্রীর ছবির শুটিং বন্ধ করে স্লোগান বিক্ষুব্ধ কৃষকদের

বাংলাহান্ট ডেস্ক: ফের কৃষকদের ক্ষোভের মুখে পড়লেন অভিনেত্রী জাহ্নবী কাপুর (janhvi kapoor)। পাটিয়ালাতে ‘গুড লাক জেরি’ ছবির শুটিংয়ে (shooting) গিয়েই বিক্ষোভের সম্মুখীন হলেন তিনি। শনিবার সন্ধ‍্যায় ভূপীন্দ্র রোডে জাহ্নবীর ছবির শুটিংয়ের জায়গায় একত্রিত হয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে। ছবির নির্মাতারা বাধ‍্য হয় শুটিং তড়িঘড়ি বন্ধ করতে।

সূত্রের খবর, শুটিং চলাকালীন হঠাৎ করেই একদল ক্ষুব্ধ কৃষক এসে উপস্থিত হন শুটিংয়ের জায়গাঢ়। হাতে পতাকা নিয়ে তারা স্লোগান দিতে থাকেন, ‘জাহ্নবী কাপুর ওয়াপস যাও’। পরিস্থিতি বেগতিক দেখে তড়িঘড়ি শুটিং বন্ধ করতে বাধ‍্য হন ছবির নির্মাতারা।


জাহ্নবী সহ ছবির অন‍্য কলাকুশলীরা নিজেদের হোটেলে ফিরে যান। তবে তাতেও শান্ত হননি বিক্ষুব্ধ কৃষকরা। জাহ্নবীর হোটেলের কাছে গিয়ে তারা ধর্নায় বসেন। তবে পুলিসে কোনো অভিযোগ দায়ের করা হয়নি বলেই খবর। খবর পেয়ে সেই স্থানে পুলিসের একটি দল পৌঁছালে কৃষকরা ধর্না ন্ধ করেন।

এর আগেও বাস্সি পাঠানা শহরে শুটিং চলার সময় হঠাৎ করেই একদল কৃষক এসে সমবেত হন সেটের বাইরে। জাহ্নবীকে তাঁরা কৃষক আন্দোলনের বিষয়ে তাঁর মতামত জিজ্ঞাসা করেন। সেই সময় কিছুক্ষণের জন‍্য স্থগিত হয়ে যায় ছবির শুটিং।

এই প্রসঙ্গে স্টেশন হাউস অফিসার বলবিন্দর সিং জানান, বলিউড অভিনেতারা কেউই কৃষক আন্দোলনের বিষয়ে মুখ খোলেননি। এরপর ছবির পরিচালকের কাছ থেকে আশ্বাস পাওয়ার পরই তাঁরা ফিরে যান। পরিচালক তাঁদের আশ্বাস দেন জাহ্নবী এই বিষয়ে নিশ্চয়ই নিজের বক্তব‍্য রাখবেন।

এরপরেই সোশ‍্যাল মিডিয়ায় কৃষক আন্দোলন নিয়ে একটি বার্তা দেন জাহ্নবী। নিজের ইনস্টা স্টোরিতে তিনি লেখেন, ‘কৃষকরাই দেশের হৃদয়। দেশবাসীর মুখে অন্ন তুলে দিতে তারা যে ভূমিকা নেয় তা আমি জানি ও কদর করি। আশা করছি খুব শীঘ্রই কৃষকদের সুবিধার্থে কোনো উপায় বের হবে।’

প্রসঙ্গত, তামিল ছবি ‘কোলাম্বু কোকিলা’র হিন্দি রিমেক হল গুড লাক জেরি। ছবিতে একজন সাধারন মেয়ের চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে। পাটিয়ালার বিভিন্ন জায়গায় কিছুদিন ধরে চলছে ছবির শুটিং।

Back to top button