টাইমলাইনখেলাক্রিকেট

“কোহলির স্ত্রী খুব সুন্দরী” ফের বিরাট-অনুস্কার পিছনে লেগে বিতর্ক সৃষ্টি করলেন ফারুক ইঞ্জিনিয়ার

বাংলা হান্ট ডেস্কঃ ফের ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়লেন প্রাক্তন ভারতীয় তারকা উইকেট রুক্ষক ফারুক ইঞ্জিনিয়ার। কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে ভারত অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছিলেন, “2014 সালে যখন ভারত ইংল্যান্ড সফরে গিয়েছিল তখন একদম রান পাচ্ছিলেন না তিনি, যার জেরে তিনি হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন। সেই সময় খুব কষ্টে কাটে তার। এবার এই প্রসঙ্গ টেনে ফারুক ইঞ্জিনিয়ার এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে সরাসরি বিরাট কোহলি কে প্রশ্ন করে বলেন, আমিতো এটাই বুঝতে পারছি না যার এত সুন্দরী স্ত্রী (অনুষ্কা শর্মা) আছে তার আবার হতাশা কিসের?

ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ফারুক ইঞ্জিনিয়ারের সমস্যা নতুন কিছু নয়। কয়েক মাস আগে ফারুক ইঞ্জিনিয়ার বলেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলিকে খুশি করতে ভারতীয় নির্বাচকরা কখনো কখনো অনুষ্কার সামনে চায়ের কাপ নিয়ে হাজির হন। তার সেই বক্তব্য নিয়ে বিরাট জলঘোলা হয় ভারতীয় ক্রিকেটে। সেই প্রসঙ্গে মুখ খোলেন অনুষ্কা শর্মাও। তিনি বলেন ‘ক্রিকেটের স্বামী খারাপ খেললে সব সময় তার স্ত্রীকে দোষারোপ করা বন্ধ করুন। সেই সঙ্গে তিনি ফারুক ইঞ্জিনিয়ারকে উদ্দেশ্য করে বলেন, ‘আমি চা খাই না, কফি খাই।’

ফের একবার বিতর্কে জড়িয়ে পড়লেন ফারুক ইঞ্জিনিয়ার। তবে এবার তিনি নিজে থেকেই কোহলিদের পেছনে লাগলেন। তিনি দাবি করেছেন যার এত সুন্দর স্ত্রী রয়েছে সে কিভাবে অবসাদে ভুগতে পারে? আমি সেটাই বুঝতে পারছি না। এছাড়াও ফারুক বলেন, “এই সকল মানসিক অবসাদ পশ্চিমী দুনিয়ার। ওরাই এই সমস্ত বিষয়ে বেশি চিন্তাভাবনা করে। আমরা ভারতীয়রা মানসিক দিক থেকে অনেক বেশি শক্তিশালী। আমরা মানসিক জোরেই জীবনের অনেক ওঠানামা পাড় করি।”

Back to top button