টাইমলাইনখেলাক্রিকেট

একদিকে ঋষভ পন্থের প্রশংসা অপরদিকে বিরাটের সঙ্গে দ্বন্দ্ব, ভারতীয় ক্রিকেট জমিয়ে দিল ফারুখ ইঞ্জিনিয়ার

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটে (Indian Cricket) বেশ কয়েক জন উদীয়মান টেস্ট ক্রিকেটার রয়েছেন। যাদের মধ্যে অন্যতম ঋষভ পন্থ। ঋষভ পন্থ এই মুহূর্তে ধারাবাহিক ভাবে টেস্ট ক্রিকেটে ভালো খেলছেন। ব্যাটসম্যান হিসেবেতো বটেই সেই সঙ্গে উইকেট রক্ষক হিসেবেও নিজের জাত ছিনিয়ে দিচ্ছেন ঋষভ পন্থ। স্বাভাবিক ভাবেই ঋষভ পন্থের প্রশংসা করেছেন অধিনায়ক থেকে শুরু করে প্রাপ্তন ক্রিকেটারাও। এবার পন্থের প্রশংসা করলেন এক সময় পন্থের তীব্র সমালোচনা করা ফারুক ইঞ্জিনিয়ার।

প্রাপ্তন উইকেট রুক্ষক ব্যাটসম্যান ফারুক ইঞ্জিনিয়ার বলেন, “ঋষভ যখন প্রথম খেলতে এসেছিল তখন ওর টেকনিকে বেশ কিছু সমস্যা ছিল। ওর কিপিংও ভালো ছিল না। কিন্তু ও খুব পরিশ্রমী অনেক বেশ অনুশীলন করে নিজের ভুল গুলো শুধরে নিয়েছে। এখন ও নিজের খেলায় অনেক উন্নতি করেছে। ঋষভের খেলা দেখে আমার ছোট বেলার কথা মনে পড়ে যায়।”

পন্থের প্রশংসা করেন ফারুক ইঞ্জিনিয়ার আরও বলেন, “ঋষভের দৃষ্টি শক্তি, সময়জ্ঞান এবং ভারসাম্য খুব ভালো। যার জেরে ঋষভ সাফল্য পাচ্ছে। টেস্টের পাশাপাশি পন্থ সীমিত ওভারের ক্রিকেটেও সাফল্য পাবে।”

একদিকে ঋষভ পন্থের সুনাম অপরদিকে ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং তার স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে লাগাতার বিতর্কিত মন্তব্য। এই সব নিয়ে ভারতীয় ক্রিকেটে এই মুহূর্তে অন্যতম চর্চিত নাম ফারুক ইঞ্জিনিয়ার।

Back to top button