টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

সম্পত্তির পর এবার শোভনের প্রাণ নেবে বৈশাখী! স্বামীর প্রাণনাশের আশঙ্কায় প্রশাসনের দারস্থ হচ্ছেন স্ত্রী রত্না

বাংলাহান্ট ডেস্কঃ নিজের সমস্ত সম্পত্তি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Banerjee) নামে লিখে দিয়েছেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। আর এই ঘটনার পর থেকেই স্বামীর নিরাপত্তাহীনতায় ভুগছেন স্ত্রী রত্না চট্টোপাধ্যায় (ratna chatterjee)। তাঁর আশঙ্কা, সম্পত্তি নিয়ে এবার শোভনের প্রাণ নিতে পারে বৈশাখী এবং তাঁর স্বামী।

অন্যদিকে বৃহস্পতিবার সকালেই লালবাজারে গিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘আমাকে এবং আমার স্বামীকে ল্যাম্পপোস্টে বেঁধে পেটানোর কথা প্রকাশ্যেই বলেছেন রত্না’। বৈশাখীর দাবি, রত্না তাঁকে পেটাতে পারে। আর সেই আশঙ্কায় পুলিশি নিরাপত্তার দাবি করেছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

ratna chatterjee and Baisakhi Banerjee went to help sovan chatterjee

এরপরই বেলা গড়াতেই প্রশাসনের দারস্থ হওয়ার কথা বললেন শোভন পত্নী রত্না। বেশকিছুদিন ধরে শোভন- বৈশাখীর বিষয়ে বিশেষ কিছু মন্ত্যব্য না করলেও, এমনকি নিজাম প্যালেসের ঘটনাতেও তাঁকে বিশেষ আলোকপাত করতে দেখা না গেলেও, এবার বৈশাখীর ফেসবুক প্রোফাইলের নাম বদল এবং বান্ধবী বৈশাখীকে শোভনবাবু সম্পত্তি দিয়ে দেওয়ায় মাথা ঠিক রাখতে পারলে না রত্না চট্টোপাধ্যায়।

বর্তমানে তাঁর স্বামীর প্রাণনাশের আশঙ্কা করছেন স্ত্রী রত্না। তাঁর দাবী, ‘বৈশাখী এবং তাঁর স্বামী হানিট্র্যাপ করে শোভনকে দখল করেছে। ওদের উদ্দেশ্য ছিল, শোভনের সম্পত্তি নিয়ে নেওয়া। হয়ত কোনদিন শোনা যাবে শোভনের হার্ট অ্যাটাক করেছে। ওঁরা আর কতদিন শোভনকে বাঁচতে দেবে জানি না। তবে সমস্ত কিছু আমি প্রশাসনকে জানিয়ে দেব। প্রয়োজনে প্রশাসনের সর্বস্তরে দরবার করব’।

তিনি আরও বলেন, ‘বিবাহিত স্ত্রী এবং সন্তান থাকার পরও কিভাবে অন্য একজনকে সম্পত্তির পাওয়ার অফ অ্যাটর্নি করা যায়? দেশের আইনি ব্যবস্থা এখনও উঠে যায়নি, আর এটা আইনি ভাবেই দেখে নেব আমি’।

Related Articles

Back to top button