টাইমলাইনপশ্চিমবঙ্গ

জেলেও সেলেব অর্পিতা! বিছানা পাতা থেকে জামা-কাপড় কাচা সবই করছে অন্য কয়েদিরা

বাংলাহান্ট ডেস্ক : ইডির জেল ছেড়ে অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) এখন নতুন ঠিকানা আলিপুরের মহিলা সংশোধনাগার। কিন্তু সেখানেও বেশ ‘বহাল তবিয়তে’ আছেন তিনি। একে তো সেলিব্রিটি তার উপর আবার মডেল-অভিনেত্রী। তাঁর ব্যাপারই আলাদা! অন্য বন্দিদের মধ্যে কেউ কেচে দিচ্ছেন জামাকাপড়, কেউ আবার পেতে দিচ্ছেন বিছানা। সব মিলিয়ে বেশ ভালোই বন্দী জীবন কাটছে অর্পিতার। প্রশ্ন একটাই অন্য বন্দীরা কি সোশ্যাল মিডিয়ার ভিডিও দেখে অর্পিতার ভক্ত হয়ে গেলো? বেশ চিন্তায় কারা কর্তৃপক্ষ।

শুক্রবার বিকেল থেকে অর্পিতা মুখোপাধ্যায়ের রয়েছেন আলিপুর মহিলা সংশোধনাগারের ২ নম্বর ঘরে। প্রথম দিন ওই ঘরে একাই ছিলেন তিনি। সারারাত নাকি হাপুস-নয়নে কান্নাকাটিও করেছেন। কিন্তু শনিবার থেকেই বদলেছে চিত্র। জানা যাচ্ছে, বর্তমানে আরও ২০ জন বন্দির সঙ্গে একই ঘরে রয়েছেন অর্পিতা। তাঁর সহবন্দিরা অনেকেই অর্পিতাকে আগেই সিনেমায় দেখেছেন। যার কারণে মডেল-অভিনেত্রীকে নিয়ে তাঁদের মধ্যে বেশ একটা রৈরৈ ব্যাপার পরে গেছে। সারাদিনই নাকি বাকি ২০ জন বন্দি প্রায় ঘিরে রাখছেন অর্পিতাকে। সেলিব্রিটি বলে কথা!

জানেন কি কোন কোন ছবিতে কাজ করেছেন অর্পিতা? মোট তিনটি বাংলা ছবিতে কাজ করেছেন মডেল অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়৷ সেটাও আবার পার্শ্ব চরিত্রে৷ ‘পার্টনার’ ‘আমার আর্তনাদ’ এবং ‘মামা ভাগ্নে’ এই তিনটি ছবিতে কাজ করেছেন অর্পিতা। তবে সবকটি ছবিরই স্টার কাস্ট কিন্তু নজর কাড়া। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে জিৎ, অর্পিতা চট্টোপাধ্যায় থেকে জয় সেনগুপ্ত বা বিশ্বজিৎ চক্রবর্তী, দেবলীনা কুমার, অঞ্জনা বসুর মতো অভিনয় জগতের দিকপালরা ছিলেন।

ফিটনেস ফ্রিক অর্পিতা ওড়িয়া, মালায়লম এবং দক্ষিণেরও বেশ কিছু ছবিতে অভিনয় করেন। এরই সঙ্গে বেশ কিছু বিজ্ঞাপনেরও কাজ করেছেন তিনি। গত বছরই নাকতলা উদয়ন সঙ্ঘের দুর্গাপুজোর মুখ ছিলেন তিনি । বাংলায় তাঁর সঙ্গে কাজ করেছেন এমন অভিনেতাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কেউই কিছু বলতে চাননি এই ব্যাপার। ২০১৭ সালে অর্পিতা মুখোপাধ্যায় একটি তামিল ছবিতেও অভিনয় করেছিলেন। সেই ছবির নাম ছিল ‘চিন্নামা লাভ’। ওড়িয়া ছবি ‘প্রেম রোগী’ এবং ‘তোরা মোরা জোড়ি সুন্দরা’তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অর্পিতা। জানা যাচ্ছে অর্পিতা অভিনীত দু’একটি ছবি রিলিজও করেনি টলিউডে ।

Related Articles