fbpx
টাইমলাইনভাইরালভারতভিডিও

মন্ত্রীর ছেলেকে আইন শেখালেন মহিলা পুলিশ কনস্টেবল সুনিতা যাদব, ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ সম্প্রতি নেটদুনিয়ায় এক প্রতিবাদী ভিডিও ভাইরাল (viral video) হয়েছে। যা প্রকাশ হতেই নড়েচড়ে বসেছে গুজরাট (Gujarat) পুলিশ। গুজরাটে মধ্যরাতের এক মহিলা পুলিশকর্মীর (Policelady) সঙ্গে মন্ত্রীর ছেলের বচসার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ঘটনাটি ঘটে রবিবার রাত সাড়ে দশটা নাগাদ সুরাটে। নাইট কার্ফু ভাঙ্গে রাস্তায় মাস্ক ছাড়াই বেরিয়েছিল গুজরাটের মন্ত্রীর ছেলে এবং তাঁর বন্ধুরা।

পুলিশের সঙ্গে বচসা
করোনা পরিস্থিতিতে রাতের নাইট কার্ফু জারী করা হয়েছে গুজরাটে। এই অবস্থায় গতকাল রাতে রাস্তায় টহল দিচ্ছিল পুলিশের একটি টিম। কিন্তু এই নাইট কার্ফু ভেঙ্গে বন্ধুদের নিয়ে মাস্ক ছাড়াই রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়ে পরে গুজরাটের স্বাস্থ্য দফতরের প্রতিমন্ত্রী তথা বিধায়ক কুমার কানানির ছেলে প্রকাশ কানানি। রাস্তায় এক মহিলা কনস্টেবল সুনিতা যাদবের সঙ্গে বচসায় জড়ায় তারা।

ভাইরাল ভিডিও
নাইট কার্ফু ভেঙ্গে রাতে রাস্তায় গাড়ি নিয়ে বেরোনোর প্রতিবাদ করেন সুনিতা যাদব। উল্টে তাঁর সাথে দুর্ব্যবহার করে মন্ত্রীর ছেলে। এই ঘটনার ভিডিও করে ঘটনাস্থলেই থাকা আর এক পুলিশ কর্মী। এই ভিডিও প্রকাশ্যে আসতেই বিভিন্ন মহলে উঠেছে নিন্দার রব। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই মহিলা কনস্টেবলকে প্রকাশ্যে হুমকি দিচ্ছে মন্ত্রীর ছেলে। সেই সঙ্গে নিজের ক্ষমতার জাহিরও করছে সে। চুপ করে না থেকে পাল্টা জবাব দিয়ে মহিলা কনস্টেবল বলে, আমি আপনার চাকর নই।

এই ঘটনার পরবর্তীতে ভরচা রোড পুলিশ স্টেশনে সবটা জানালেও, তারা অভিযুক্তদের ছেড়ে দিতে বলে। শোনা গিয়েছে, এই ঘটনার জেরে ইস্তফাও দিতে হয়েছে মহিলা কনস্টেবল সুনিতা যাদবকে। কিন্তু এসিপি সি কে প্যাটেল সুনিতা যাদব নাকি ছুটিতে রয়েছেন। তবে মন্ত্রী জানিয়েছেন, তাঁর শ্বশুর অসুস্থ থাকায়, হাসপাতালে যাচ্ছিলেন তাঁর ছেলে।

Back to top button
Close