টাইমলাইনবিনোদন

নির্মাতাদের চোখ এড়িয়ে রয়ে গেল কিছু মারাত্মক ভুল! জেনে নিন ‘পাঠান’ দেখার আগেই

বাংলাহান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়া খুললেই এখন শুধু ‘পাঠান’ (Pathan) ঝড়। শাহরুখ খান (Shahrukh Khan) চার বছর পর বড়পর্দায় ফিরেছেন। তাঁকে স্বাগত জানাতে তৈরি সিনেপ্রেমীরা। চাহিদা দেখে প্রথম দিনই বাড়িয়ে দেওয়া হয়েছে শোয়ের সংখ্যা। কিং খান ক্রেজ স্পষ্ট সোশ্যাল মিডিয়ায়। কিন্তু অধিকাংশ দর্শকই ছবির কিছু চমকে দেওয়ার মতো বিষয় মিস করে গিয়েছেন। ছবিতে একাধিক মারাত্মক ভুল রয়েছে। পাঠান দেখতে যাওয়ার আগে ভুলগুলো আগেই জেনে রাখুন।

আদ্যোপান্ত অ্যাকশন ঘরানার ছবি পাঠান। খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। একটি দৃশ্যে দেখা যায় বাসের উপরে অ্যাকশনে ব্যস্ত জন এবং শাহরুখ। সেখানে প্রথম জনের থেকে উচ্চতা কম দেখানো হয়েছে শাহরুখের। অথচ পরের দৃশ্যেই দুজনের উচ্চতা সমান হয়ে যায়।

pathan

ওই অ্যাকশন দৃশ্যেই রয়েছে আরো একটি বড় ভুল। জন শাহরুখ মুখোমুখি দাঁড়িয়ে থাকার সময়ে কিং খানের চুল ছোট দেখানো হয়েছে। কিন্তু পরক্ষণেই চুল বড় হয়ে ঘাড় ছুঁয়ে ফেলেছে শাহরুখের। অপর একটি দৃশ্যে একটি ট্যাঙ্কারের উপর দিয়ে বাইক উড়িয়ে যাওয়ার সময়ে ট্যাঙ্কারের ভেতরে বোমা ফেলতে দেখা যায় কিং খানকে। এমতাবস্থায় প্রশ্ন উঠছে যে তাঁর কাছে হঠাৎ বোমা এল কী করে? উপরন্তু একটি বোমা ফেলে দেওয়ার পরেও তিনটি বোমা থাকে কীভাবে শাহরুখের বাইকে? ছবি দেখে এই প্রশ্নগুলোই উঠছে।

pathan srk

হিন্দি, তেলুগু এবং তামিল তিন ভাষায় মুক্তি পেয়েছে পাঠান। হিন্দি বলয়ের পাশাপাশি দক্ষিণ ভারতেও চোখে পড়ছে শাহরুখ ক‍্যারিশ্মা। হায়দ্রাবাদে একটি প্রেক্ষাগৃহের বাইরে ঢোল বাজিয়ে নাচতে দেখা যায় কিং খান ভক্তদের। পুণেতে বাজি ফাটিয়ে সেলিব্রেট করা হয় বাদশার কামব‍্যাক।

কলকাতায় সকাল সাতটারও আগের শো হাউজফুল চলেছে। ইতিমধ‍্যেই বেশ কিছু ছবি, ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ‘ঝুমে যো পাঠান’ এর তালে সিনেমা হলের ভেতরেই নাচ জুড়ে দিয়েছেন দর্শকরা। অনেক জায়গায় কেক কেটে সেলিব্রেট করা হয়েছে পাঠান রিলিজ।

Related Articles