fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

‘জয় শ্রী রাম’ না বলায় অগ্নিগর্ভ দক্ষিণেশ্বর, অবস্থা সামাল দিল বিশাল পুলিশবাহিনী

বাংলা হান্ট ডেস্ক: জয় শ্রীরাম না বলা নিয়ে গণ্ডগোল বেড়েই চলেছে রাজ্যে। বৃহস্পতিবার রাতে উত্তর ২৪ পরগনার কামারহাটি পুরসভার দক্ষিণেশ্বর মন্দির এলাকায় জয় শ্রীরাম না বলা ঘিরে চাঞ্চল্য ছড়ায় তৎক্ষণাৎ, রণক্ষেত্রে পরিণত হয় এলাকা। জয় শ্রী রাম না বলায় শুরু হয় বচসা, স্থানীয় একটি বেআইনি মদের ঠেকে চালানো হয় ভাঙচুর। স্থানীয় তৃণমূল কাউন্সিলার ও তার ছেলে আক্রান্ত হন এমন ধারা ঘটনায়।

স্থানীয়রা অভিযোগ জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে, বিজেপি আশ্রিত এক দুষ্কৃতী, দক্ষিণেশ্বর ব্রিজের নীচে, দুই যুবককে জয় শ্রীরাম বলার জন‍্য জোর করতে থাকে। হঠাৎ আগত এই দুষ্কৃতীর কথা না শোনায় ওই দুই যুবককে বেধড়ক মারধর করা হয়। এ ঘটনার প্রতিবাদ জানাতে বিজেপি আশ্রিত সমাজবিরোধীর বেআইনি মদের ঠেকে ভাঙচুর শুরু করে স্থানীয়রা। এখানেই শেষ নয় এরপর ওই দুষ্কৃতী তার দলবল নিয়ে এসে পাল্টা আক্রমণ করে। জানা গেছে বেশ কয়েকজন তৃণমূল সমর্থক ও স্থানীয় নেতা জড়িয়ে পড়ে এই চাঞ্চল্যকর ঘটনায়।

কামারহাটি পুরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার শঙ্করী ভৌমিক ও তাঁর ছেলে অরিন্দম ভৌমিক এলাকায় এমন তুমুল বচসার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। স্থানীয়দের দাবি এরপরই দুই পক্ষের মধ্যে শুরু হয় তুমুল হাতাহাতি, চলে ইট বৃষ্টিও। এমন অগ্নিগর্ভ পরিস্থিতি মোকাবিলায় ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। শুরু হয় লাঠিচার্জ, অবশেষে পরিস্থিতি সামলাতে সক্ষম হন তাঁরা। ঘটনাচক্রে কাউন্সিলর এর ছেলে গুরুতর আহত হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply

Close
Close