টাইমলাইনভারত

KKR এর পার্টিতে বলিউড স্টার আর ক্রিকেটারদের স্ত্রীরা ড্রাগস নিতে গিয়ে ধরা পড়েছিল! গুরুতর অভিযোগ অভিনেত্রীর

বাংলা হান্ট ডেস্কঃ আজকাল বলিউডে ড্রাগসের ব্যবহার নিয়ে গোটা দেশ তোলপাড় হয়ে আছে। NCB এর তরফ থেকে অনেক বলি তারকাকেই ড্রাগস মামলায় জিজ্ঞাসাবাদের জন্য লাগাতার সমন পাঠানো হচ্ছে। দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান আর রকুল প্রীত সিং সমেত অনেককেই সমন জারি করা হয়েছে। আর এরমধ্যে বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn Chopra) গুরুতর অভিযোগ করেছেন।

উনি দাবি করেছেন যে, আইপিএলেও ড্রাগসের ব্যবহার হচ্ছে। উনি দাবি করেন যে, আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ক্রিকেট ম্যাচের পর ক্রিকেটার আর বলিউড স্টার্সদের স্ত্রীরা বাথরুমে কোকেন সেবন করেন।

মিডিয়ার সাথে কথা বলার সময় অভিনেত্রী বলেন, যদি NCB এর তরফ থেকে ওনাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকা হয় তাহলে উনি সবার মুখোশ খুলে দেবেন। উনি মিডিয়াকে জানান, কেকেআর ম্যাচের পর ক্রিকেটার্স আর বলিউড স্টারদের স্ত্রীরা বাথরুমে কোকেন সেবন করতেন। যদিও উনি এটা বলেন নি যে, এই ঘটনা আইপিএলের কোন সিজনে ঘটেছে।

জানিয়ে দিই, তৃতীয়বার আইপিএল দেশের বাইরে হচ্ছে। এর আগে এই টুর্নামেন্ট দক্ষিণ আফ্রিকাতেও হয়েছিল। আর এই নিয়ে দ্বিতীয়বার আইপিএলের আয়োজন আরব আমিরশাহিতে হচ্ছে। জানিয়ে দিই, আমরা শার্লিন চোপড়ার এই দাবির সত্যতা যাচাই করিনি।

শার্লিন চোপড়া ড্রাগস পার্টি নিয়ে বলেন, আমি কেকেআর এর ম্যাচ দেখার জন্য কলকাতা গিয়েছিলাম। ম্যাচের পর পার্টির আয়োজন করা হয়েছিল। আমিও সেই পার্টিতে গিয়েছিলাম। ওই পার্টিতে আমি দেখি যে, ক্রিকেটার আর বলিউডের বড়বড় তারকারা সেখানে ছিলেন। আমি ড্যন্স করতে করতে ক্লান্ত হয়ে গিয়েছিলাম। এরপর আমি ফ্রেশ হওয়ার জন্য বাথরুমে যাই। সেখানে যা হচ্ছিল, সেটা দেখে আমার পায়ের তলার মাটি সরে যায়। সেখানে সবাই কোকেন সেবন করছিল।

Back to top button