fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

অবশেষে নিজের আইসিসি চেয়ারম্যান হওয়া প্রসঙ্গে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলি।

বর্তমানে ভারতীয় ক্রিকেট মহলে সবথেকে বেশি আলোচ্য বিষয় হচ্ছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী কি আইসিসির চেয়ারম্যান পদে বসবেন? এই ব্যাপারে সৌরভ গাঙ্গুলীর কি অভিমত? এতদিন পর্যন্ত এই ব্যাপারে বিন্দুমাত্র বাক্য ব্যয় না করলেও এবার স্বয়ং সৌরভ গাঙ্গুলীর নিজেই জানালেন তিনি কি ভাবছেন। সৌরভ গাঙ্গুলীর মতে এই ব্যাপারে পুরোপুরি ভাবে সিদ্ধান্ত নেবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

অপরদিকে গ্রেম স্মিথ, ডেভিড গাওয়ার মতন কিংবদন্তিরা ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসির চেয়ারম্যান পদে সৌরভ গাঙ্গুলীকেই দেখতে চাইছেন। তাঁরা জানিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে দারুণ দক্ষতার সাথে কাজ করছেন সৌরভ সৌরভ গাঙ্গুলী। সৌরভ গাঙ্গুলির এই নেতৃত্ব দেওয়ার ধরন তাদের খুবই ভালো লেগেছে। সেই কারণে তারা চাইছেন ক্রিকেটকে আরও উচ্চতর সিংহাসনে নিয়ে যাওয়ার জন্য আইসিসি চেয়ারম্যান পদে সৌরভ গাঙ্গুলীরই বসা উচিত।

এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে এই প্রসঙ্গে সৌরভ গাঙ্গুলী বলেছেন আইসিসির নতুন নিয়ম অনুযায়ী আইসিসির স্বাধীন চেয়ারম্যান পদে বসতে গেলে সেই ব্যক্তিকে আর অন্য কোন পদে থাকা চলবে না। অর্থাৎ সৌরভ গাঙ্গুলী যদি আইসিসির চেয়ারম্যান পদে বসেন তাহলে তাকে বিসিসিআইয়ের সভাপতি পদ ছাড়তে হবে। সেই কারণেই সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন এই ব্যাপারে সম্পূর্ণ সিদ্ধান্ত নেবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

Back to top button
Close