টাইমলাইনখেলাঅন্যান্য খেলাধুলা

আর্থিক সংকট! অলিম্পিকের প্রস্তুতির জন্য নিজের গাড়ি বিক্রি করতে চলেছেন দ্যুতি চাঁদ।

করোনা ভাইরাসের কারনে পিছিয়ে গিয়েছে এই বছর অনুষ্ঠিত হতে চলা টোকিও অলিম্পিক্স। এর ফলে প্রবল আর্থিক সংকটের মুখে পড়তে হয়েছে ভারতের অন্যতম সেরা এথলিট দ্যুতি চাঁদকে। সেই কারণে এবার নিজের অলিম্পিক প্রস্তুতি যাতে ঠিকমত চালিয়ে যেতে পারেন তাই নিজের গাড়ি বিক্রি করতে চলেছেন দ্যুতি চাঁদ।

এই বছরই অলিম্পিক হবে সেভাবেই প্রস্তুতি শুরু করেছিলেন 24 বছর বয়স বয়সী ভারতীয় এথলিট দ্যুতি চাঁদ। আর তাই অলিম্পিক প্রস্তুতির জন্য সরকার এবং স্পনন্সরদের দেওয়া টাকার বেশির ভাগই খরচ করে ফেলেছেন দ্যুতি চাঁদ। কিন্তু করোনার জেরে এবারের অলিম্পিক স্থগিত হয়ে গিয়েছে আর তাতেই বিপাকে পড়েছেন দ্যুতি চাঁদ। তাই এবার নিজের অলিম্পিক প্রস্তুতির খরচের জন্য সাধের গাড়িটি বিক্রি করতে চলেছেন দ্যুতি চাঁদ।

এই ব্যাপারে দ্যুতি চাঁদ বলেছেন যে, এই বছর অলিম্পিক হবে সেই ভাবেই প্রস্তুতি নিয়েছিলাম। কিছুদিন আগে পর্যন্ত আমার টাকা- পয়সার কোনো সমস্যা ছিল না। কিন্তু বর্তমানে করোনা ভাইরাসের কারণে অলিম্পিক পিছিয়ে গিয়েছে সেই কারণে অলিম্পিক প্রস্তুতির জন্য আমার আরও টাকার প্রয়োজন কিন্তু সেই পর্যাপ্ত পরিমাণ টাকা আমার কাছে এখন নেই। স্পনন্সার এবং সরকার যে টাকা দিয়েছিল তা প্রায় শেষ হয়ে গিয়েছে আর তাই নিজের অলিম্পিক প্রস্তুতি যাতে ঠিকঠাকভাবে চালাতে পারি সেই কারণে নিজের সাধের গাড়িটি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছি।

Back to top button