টাইমলাইনবিনোদন

সম্পূর্ণ নগ্ন হয়ে সমুদ্র সৈকতে দৌড়, অশ্লীলতা ছড়ানোর অভিযোগে এবার FIR দায়ের মিলিন্দের বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্ক: গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়ানোর জন‍্য অবশেষে FIR দায়ের হল মডেল মিলিন্দ সোমনের (milind soman) বিরুদ্ধে। প্রকাশ‍্যে গোয়ার সমুদ্র সৈকতে অশ্লীলতা ছড়ানোর অভিযোগে FIR দায়ের হয় তাঁর বিরুদ্ধে। তবে এই বিষয়ে এখনো কোঞো মন্তব‍্য করেননি মিলিন্দ।

দক্ষিণ গোয়ার পুলিস সুপারিনটেনডেন্ট জানান, ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ও আরো কয়েকটি ধারায় অভিযোগ দায়ের হয়েছে মডেলের বিরুদ্ধে। অশ্লীলতা ছড়ানোর অভিযোগেই এই FIR দায়ের হয়েছে বলে জানান তিনি। তবে নেটিজেনদের একাংশের বক্তব‍্য কিছুটা বাধ‍্য হয়েই মিলিন্দের বিরুদ্ধে FIR দায়ের করেছে পুলিস।

আসলে সম্প্রতি গোয়ায় গিয়ে অর্ধ নগ্ন হয়ে ভিডিও শুট করার অভিযোগে FIR দায়ের হয় পুনম পাণ্ডের বিরুদ্ধে। অশ্লীল ভিডিও শুট করার অভিযোগে কানাকোনা পুলিস স্টেশনে অভিনেত্রী পুনম পাণ্ডের বিরুদ্ধে FIR দায়ের করেন এক অজ্ঞাত ব‍্যক্তি। এছাড়া চাপোলি ড‍্যামে অশ্লীল ভিডিও শুটের অভিযোগে পুনম পাণ্ডের বিরুদ্ধে গোয়া ফরোয়ার্ড পার্টির মহিলা দল অভিযোগ দায়ের করে।

এরপরে বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করা হয় পুনম পাণ্ডে ও তাঁর স্বামী স‍্যাম বম্বেকে। তবে গ্রেফতারির পরপরই জামিন পান দুজন। ২০০০০ টাকার বন্ডে জামিন পান পুনম ও তাঁর স্বামী স‍্যাম। জামিন মঞ্জুর করেন কানাকোনার জুডিশিয়াল ম‍্যাজিস্ট্রেট ফার্স্ট ক্লাস।

অপরদিকে সম্পূর্ণ নগ্ন হয়ে সমুদ্র সৈকতে দৌড়ানো সত্ত্বেও কোনো অভিযোগই ওঠে না মিলিন্দের বিরুদ্ধে। এরপরেই সোশ‍্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়। পুরুষ নগ্ন হলে তা প্রশংসার যোগ‍্য অথচ নারী নগ্ন হলে ছিছিক্কার, এমন পার্থক‍্য কেন? উঠতে থাকে প্রশ্ন। এরপরেই বাধ‍্য হয়ে মিলিন্দের বিরুদ্ধে ব‍্যবস্থা নেয় গোয়া পুলিস।

 

প্রসঙ্গত, সম্প্রতি ৫৫ তম জন্মদিন উপলক্ষে সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন মিলিন্দ সোমন। ছবিতে দেখা যায়, সম্পূর্ণ নগ্ন অবস্থায় সমুদ্রসৈকত ধরে ছুটছেন তিনি। ছবিটি পোস্ট করে নিজেকে নিজেই জন্মদিনের শুভেচ্ছা জানান মিলিন্দ। ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

Back to top button