টাইমলাইনবিনোদন

গোয়ায় হানিমুনে গিয়ে প্রকাশ‍্যে অশ্লীল ভিডিও শুট, দু দুটো অভিযোগ দায়ের পুনম পাণ্ডের বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্ক: গোয়ায় হানিমুন থেকে মুম্বই ফিরতে না ফিরতেই আইনি ঝামেলায় ফাঁসলেন অভিনেত্রী পুনম পাণ্ডে (poonam pandey)। গোয়ায় গিয়ে প্রকাশ‍্যে অশ্লীল ভিডিও শুট করায় পুনমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে গোয়া ফরোয়ার্ড পার্টির মহিলা দল। এছাড়াও এক অজ্ঞাত ব‍্যক্তিও অভিনেত্রীর বিরুদ্ধে FIR দায়ের করেছেন গোয়ার কানাকোনা পুলিস স্টেশনে।

সংবাদ সংস্থা ANI সূত্রে খবর, অশ্লীল ভিডিও শুট করার অভিযোগে কানাকোনা পুলিস স্টেশনে অভিনেত্রী পুনম পাণ্ডের বিরুদ্ধে FIR দায়ের করেছেন এক অজ্ঞাত ব‍্যক্তি। ভারতীয় দণ্ডবিধির আওতায় দায়ের হয়েছে অভিযোগ। এছাড়া চাপোলি বাঁধে অশ্লীল ভিডিও শুটের অভিযোগে পুনম পাণ্ডের বিরুদ্ধে গোয়া ফরোয়ার্ড পার্টির মহিলা দল অভিযোগ দায়ের করেছে।

এর আগে পুনম অভিযোগ করেন, হানিমুনে গিয়ে তাঁর উপর অকথ‍্য অত‍্যাচার চালিয়েছেন স্বামী স‍্যাম বম্বে। তুমুল মারধোর করেছেন তাঁকে। গোয়ায় হানিমুন করার সময়েই এই ঘটনা ঘটে বলে দাবি পুনমের। সেখানেই স্বামী স‍্যাম বম্বের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী।

 

 

পুনমের কথায়, স‍্যামের বিরুদ্ধে অভিযোগ করার পর থেকেই নাকি তিনি বারবার বলছেন FIR তুলে নিতে। এমনটা নাকি আর কখনো তিনি করবেন না বলেও জানিয়েছেন। পুনম বলেন, “ওর মারে আমার মস্তিষ্ক থেকে রক্তক্ষরণ হয়েছে। আমি কি করব বুঝতে পারছি না। স‍্যাম আমার ছবি ইনস্টা থেকে মুছে ফেললেও আমি এখনো পারিনি।”

তিনি আরো দাবি করেন তাঁর ভিডিও বিক্রি করে টাকা রোজগার করেন স্বামী স‍্যাম বম্বে। এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমে পুনম এমন অভিযোগ করেন স্বামীর বিরুদ্ধে। তিনি বলেন, “আমি অভিযোগ করার পর নানান প্রতিবেদনে নানা রকম খবর দেওয়া হচ্ছে। আমাকে খারাপ প্রতিপন্ন করা হচ্ছে। কিন্তু আমি মিথ‍্যে বলছি না। এই লোকটা এখন আমার সামনেই বসে রয়েছে। ওর সামনেই আমি বলছি আমার ভিডিও বিক্রি করে ও টাকা রোজগার করে।” তবে তার কিছুদিন পরেই দুজনেই মিটমাট করে নেন।

Back to top button