টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ধর্মীয় উসকানিমূলক মন্তব্য করার অভিযোগে তথাগতর নামে FIR দায়ের

বাংলাহান্ট ডেস্কঃ গিরিশ পার্ক থানায় এফআইআর দায়ের হল বিজেপি (BJP) নেতা তথাগত রায়ের (tathagata roy) নামে। সোশ্যাল মিডিয়ায় ধর্মীয় উসকানিমূলক মন্তব্য করার অভিযোগ করে, বিভাস রায়চৌধুরী নামে এক ব্যক্তি তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন।

পুলিশ সূত্রে খবর, বিজেপি নেতা তথাগত রায়ের নামে অভিযোগ জানিয়েছেন বিভাস রায়চৌধুরি নামে এক ব্যক্তি। তাঁর অভিযোগ, শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি মন্তব্য করে সেইসঙ্গে এক ভিডিও পোস্ট করেন বিজেপি নেতা তথাগত রায়, যা রাজ্যের সম্প্রীতি নষ্ট করতে পারে। এই মিথ্যা ভিডিও মানুষের শান্তি নষ্ট করে, মানুষকে হিংসাত্মক করে তুলতে পারে বলেও অভিযোগ করেছেন ওই ব্যক্তি।

পুলিশ এবিষয়ে অভিযোগকারীর অভিযোগ জমা নিয়েছে। পাশাপাশি বিজেপি নেতা তথাগত রায়ের বিরুদ্ধে ওঠা অভিযোগের ভিত্তিতে তদন্তও শুরু করেছে।

প্রসঙ্গত, রাজ্যে ভোট পর্ব মিটলেও দলীয় নেতৃত্ব থেকে শুরু করে বিরোধী নেতৃত্বদের বারবার স্যোশাল মিডিয়ায় আক্রমণ করেছেন তথাগত রায়। কখনও তৃণমূল সরকারের দিকে ছুঁড়ে দিয়েছেন একাধিক প্রশ্নবাণ, আবার কখনও দলীয় নেতৃত্বের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলে কটাক্ষ করতে ছাড়েননি গেরুয়া শিবিরের হয়ে নির্বাচনে প্রার্থী হওয়া টলি অভিনেত্রীদের। স্যোশাল মিডিয়ায় প্রতিনিয়তই শেয়ার করে গেছেন আক্রমণাত্মক কিছু ভিডিও এবং মন্তব্য।

Related Articles

Back to top button